ইনসাইড বাংলাদেশ

সংসদ সদস্য ও চিত্রনায়ক ফারুকের মৃত্যুতে জানিপপ চেয়ারম্যানের শোক


প্রকাশ: 15/05/2023


Thumbnail

দেশবরেণ্য চিত্রনায়ক, ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের চেতনার সংগঠন অপরাজেয় বাংলার প্রতিষ্ঠাকালীন আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় নির্বাচন পর্যবেক্ষণ পরিষদ (জানিপপ) এর চেয়ারম্যান ও শিক্ষাবিদ প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ। 

উল্লেখ্য, চিত্রনায়ক ফারুক আজ সোমবার (১৫ মে ) স্থানীয় সময় সকাল ১০টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 এক শোক বার্তায় জানিপপ এর চেয়ারম্যান প্রফেসর নাজমুল আহসান কলিমউল্লাহ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন, গুণগ্রাহী, সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। শোক বিবৃতিতে তিনি বলেন, চিত্রনায়ক ফারুক ছিলেন দেশের চলচ্চিত্র অঙ্গনের এক উজ্জ্বল নক্ষত্র। তাঁর অভিনীত চলচ্চিত্র আমাদের দেশের শিল্প ও সংস্কৃতিকে সমৃদ্ধ করেছে। প্রফেসর নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন, তিনি ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে বাংলাদেশের স্বাধীনতা আন্দোলনে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন। আমাদের মুক্তিযুদ্ধ ও সংস্কৃতি অঙ্গনে চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক এর অবদান দেশের মানুষের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭