ইনসাইড পলিটিক্স

কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে জাহাঙ্গীরের অভিযোগ


প্রকাশ: 16/05/2023


Thumbnail

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে সত্যকে আড়াল করার অভিযোগ তুলেছেন গাজীপুরের সাবেক মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম। তিনি বলেন, আমাদের কেন্দ্রীয় নেতারা সকলে চেয়ার হারানোর ভয়ে মুখ খুলছেন না। কিন্তু আমি চাই মাননীয় প্রধানমন্ত্রী গাজীপুরের সত্যটা জানুক।

মঙ্গলবার (১৬ মে) এক সংবাদ সন্মেলনে তিনি এ অভিযোগ করেন।

জাহাঙ্গীর আলম বলেন, আজকে আওয়ামী লীগে আমার কোনো পদ নাই কিন্তু আজকে দেখেন গাজীপুরে লক্ষ লক্ষ মানুষ এক সাথে হয়েছে। আমার বিরুদ্ধে যে অন্যায় হয়েছে, অবিচার হয়েছে। সেই হিসেবে আমি চাই সত্যটা প্রতিষ্ঠিত হোক।

এ সময় তিনি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এর বিরুদ্ধে অভিযোগ তোলেন।

তিনি বলেন, আপনারা দেখবেন আমাদের পাশে গাজীপুর-১ আসনের কালিয়াকৈর একজন উপজেলা চেয়ারম্যানকে মনোনয়ন দেওয়া হয়েছিল এবং কালিয়াকৈর পৌরসভায় একজনকে নৌকা দিয়ে পৌরসভার মেয়র করা হয়েছিল। আমাদের সন্মানিত আ খ ম মোজাম্মেল হক উনি সরাসরি নৌকার ভোট না করে আনারস মার্কায় ভোট করেছিলেন। তিনি ভুল করেছেন কিন্তু তার বিচার হয় নাই। সে পরবর্তিতে আবার সভাপতি হয়েছেন। 

নির্বাচনে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম মাকে সহযোগিতা করছেন উল্লেখ করে বলেন, গাজীপুর একটি স্থানীয় সরকার নির্বাচন। এখানে আজমত উল্লাহ দাঁয়িয়েছে, অন্যদিকে আমার মা দাঁড়িয়েছে। আমি আমার জনগণকে নিয়ে মাকে সহযোগিতার জন্য আছি। আমি একজন সন্তান হিসেবে যদি মার সাথে না থাকি অন্যদিকে যাই তাহলে সেটা মার সাথে, রক্তের সাথে বেইমানি করা হবে। সেজন্য আমি আকুল আবেদন করব যারা আওয়ামী লীগ করেন গাজীপুরসহ সারাদেশে আপনারা আমাকে ভুল বুঝবেন না।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭