ওয়ার্ল্ড ইনসাইড

স্ত্রী-শাশুড়িকে নিয়ে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় প্রিন্স হ্যারি


প্রকাশ: 18/05/2023


Thumbnail

স্ত্রী-শাশুড়িকে নিয়ে ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়তে যাচ্ছিলেন ব্রিটিশ রাজপরিবারের সদস্য প্রিন্স হ্যারি। পাপারাজ্জিরা তাদের গাড়ির পেছনে ধাওয়া করলে এ পরিস্থিতির সৃষ্টি হয়। বুধবার (১৭ মে) হ্যারির মুখপাত্র এ তথ্য জানিয়েছেন।

মুখপাত্র জানিয়েছেন, মঙ্গলবার নিউ ইয়র্কে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তারা। ফেরার সময় পাপারাজ্জিদের কবলে পড়েন। দুই ঘণ্টারও বেশি সময় তাদের গাড়িকে ধাওয়া করে পাপারাজ্জিরা। এর ফলে হ‌্যারির গাড়িটির সঙ্গে সড়কে থাকা অন‌্যান‌্য গাড়ি এবং পুলিশ কর্মকর্তাদের গাড়ির সঙ্গে প্রায় সংঘর্ষ হয়ে যাচ্ছিল।

তিনি আরও বলেন, ‘জনব্যক্তিত্ব হওয়ায় জনসাধারণের আগ্রহের মাত্রা বেশি থাকে, তবে এটি কখনওই কারও নিরাপত্তা মূল্যে আসা উচিত নয়। এই ছবিগুলোর প্রচার, যে উপায়ে এগুলো সংগ্রহ করা হয়, তা  অনুপ্রবেশকারী অনুশীলনকে উৎসাহিত করে, এটি সবার জন্যই বিপজ্জনক।’

উল্লেখ্য, ১৯৯৭ সালের ৩১ আগস্ট প্রেমিক দোদি আল-ফায়েদের লিমুজিনে করে প্যারিস যাচ্ছিলেন হ‌্যারির মা প্রিন্সেস ডায়ানা। মোটরবাইকে পাপারাজ্জি ফটোগ্রাফাররা তাড়া শুরু করলে ডায়ানাকে বহনকারী লিমুজিনটি দ্রুতগতিতে যাওয়ার সময় প্যারিসের পন্ট দে ল’আলমা টানেলে দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলেই মারা যান দোদি ও ডায়ানা। 

সূত্র: সিএনএন



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭