ইনসাইড ক্যারিয়ার

বছরে সোয়া ১৮ লাখের বেশি বেতনে আন্তর্জাতিক সংস্থায় চাকরি


প্রকাশ: 20/05/2023


Thumbnail

জেনেভাভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশন (গেইন) বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে প্রাইভেট সেক্টর কো–অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রাইভেট সেক্টর কো-অর্ডিনেটর

পদসংখ্যা:

যোগ্যতা ও অভিজ্ঞতা: দেশি বা বিদেশি প্রতিষ্ঠান থেকে বিজনেস ম্যানেজমেন্ট/ইন্টারন্যাশনাল রিলেশনস/সাসটেইনেবল ডেভেলপমেন্ট/অর্থনীতি/ডেভেলপমেন্ট স্টাডিজ/পাবলিক হেলথ নিউট্রিশন বা এ ধরনের যেকোনো বিষয়ে ডিগ্রি থাকতে হবে। প্রজেক্ট ম্যানেজমেন্টে অভিজ্ঞ হতে হবে। বিজনেস অ্যান্ড প্রজেক্ট অ্যাডমিনিস্ট্রেশন সিস্টেম, ফিন্যান্সিয়াল অ্যাডমিনিস্ট্রেশনে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। রিস্ক ম্যানেজমেন্ট, বেনিফিটস ম্যানেজমেন্ট, ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট ও কোয়ালিটি অ্যাসুরেন্সে পারদর্শী হতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক

কর্মস্থল: ঢাকা, বাংলাদেশ

বেতন: বছরে ১৬ লাখ ১ হাজার ৬৭৬ থেকে ১৮ লাখ ৩০ হাজার ২৭৬ টাকা।

সুযোগ-সুবিধা: বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), গ্র্যাচুইটি, পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমা, ছুটি ভাতা, পাঁচ মাস মাতৃত্বকালীন ও ২০ দিন পিতৃত্বকালীন ছুটি, বছরে একটি উৎসব বোনাস, যোগাযোগ ভাতা মাসে ২৫০০ টাকা, কর্মীর পরিবারের সদস্যদের জন্য স্বাস্থ্যসুবিধা ও প্রশিক্ষণের সুবিধা দেওয়া হবে।

যেভাবে আবেদন করবেন: আগ্রহী প্রার্থীরা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশনের ওয়েবসাইটের এ লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত জেনে APPLY NOW বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ: ২৮ মে ২০২৩।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭