কালার ইনসাইড

আসছে জুনিয়র এনটিআরের ‘দেভারা’


প্রকাশ: 21/05/2023


Thumbnail

দক্ষিণের জনপ্রিয় তারকা জুনিয়র এনটিআরের বহুল প্রতীক্ষিত পরবর্তী সিনেমার নাম ঘোষণা করা হয়েছে। ‘দেভারা’ নামে মুক্তি পাবে এনটিআরের ৩০তম চলচ্চিত্রটি। নিজের ৪০তম জন্মদিনে সিনেমাটির নাম ঘোষণা করেন এনটিআর। শুক্রবার জন্মদিনের আগে সিনেমাটির একটি ফার্স্ট-লুক পোস্টার শেয়ার করেছেন অভিনেতা।

পোস্টারে দেখা যাচ্ছে, তিনি একটি বড় ছুরি হাতে ঝোড়ো সমুদ্রে একটি পাথরের ওপরে দাঁড়িয়ে আছেন। পোস্টারটি প্রকাশ হওয়ার পরপরই এনটিআর ভক্তদের উচ্ছ্বাস লক্ষ করা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। অ্যাকশনধর্মী সিনেমাটির ঘিরে ইতিমধ্যে দারুণ হাইপ তৈরি হয়েছে এনটিআর ভক্তদের মাঝে।

কোরাতলা শিভা পরিচালিত ‘দেভারা’তে আরও অভিনয় করছেন জাহ্নবী কাপুর। এই চলচ্চিত্রের মাধ্যমে তেলেগু ইন্ডাস্ট্রিতে অভিষেক হচ্ছে নায়িকার। এর আগে মার্চে নিজের জন্মদিনে সিনেমাটিতে নিজের লুকের একটি পোস্টার শেয়ার করেছিলেন জাহ্নবী। 

‘দেভারা’ জুনিয়র এনটিআর এবং কোরাতলা শিবার দ্বিতীয় চলচ্চিত্র। এর আগে ২০১৬ সালে ‘জনতা গ্যারেজ’-এ একসঙ্গে কাজ করেছিলেন এই জুটি।

পরিচালকের সর্বশেষ চলচ্চিত্র ছিল ‘আচার্য’। এতে অভিনয় করেছেন রামচরণ ও চিরঞ্জিবী। ‘দেভারা’র সংগীত পরিচালনা করছেন অনিরুদ্ধ রবিচন্দর। সিনেমাটোগ্রাফি করছেন আর রথনাভেলু।

‘দেভারা’য় আরো অভিনয় করেছেন বলিউডের সাইফ আলী খান ও প্রকাশ রাজ। ২০২৪ সালের ৫ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাবে এটি।

জুনিয়র এনটিআরকে এরপর দেখা যাবে হৃতিক রোশনের ‘ওয়ার ২’তে। প্রথমবারের মতো যশরাজ ফিল্মসে কাজ করবেন তিনি। এ ছাড়াও ‘কেজিএফ’ খ্যাত প্রশান্ত নীলের সঙ্গে একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন এনটিআর। সিনেমাটির নাম এখনো ঘোষণা হয়নি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭