ইনসাইড বাংলাদেশ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে লক্ষ্মীপুরে জেলা আওয়ামী লীগের বিক্ষোভ


প্রকাশ: 22/05/2023


Thumbnail

রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় হত্যার হুমকির প্রতিবাদে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন।  

সোমবার (২২ মে) বেলা ৪ টায় লক্ষ্মীপুর উত্তর স্টেশন থেকে  জেলা আওয়ামী লীগ থানা ও পৌর আওয়ামী লীগের  নেতৃত্বে  একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পৌর শহরের দক্ষিণ তেমনি গিয়ে প্রতিবাদ সবার   শেষে সেখানে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন  বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার কল্যাণে যখন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ঠিক তখনই একাত্তরের পরাজিত শক্তি বিএনপি-জামাত চক্রান্তে মেতে উঠেছে। তারা দেখেছে নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনাকে হারানো সম্ভব নয়। তারা একাধিকবার বঙ্গবন্ধুও কন্যাকে হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। বিএনপি-জামাত যদি কোনভাবে কোন বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তবে তাদের শক্তভাবে প্রতিহত করা হবে।’

এ সময় লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বিএনপি তাদের জ্বালাও-পোড়াও রাজনীতিতে আবার ফিরে আসতে চাইছে। কিন্তু দেশের সাধারণ মানুষকে সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিএনপির এই অপরাজনীতি প্রতিহত করা হবে। রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির দেয়ার প্রতিবাদ জানাচ্ছি এবং আইনের আওতায় এনে কঠোর শাস্তির জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানাচ্ছি।

সমাবেশে আরও বক্তব্য রাখেন লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, লক্ষীপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী ও সাধারণ সম্পাদক সাইফুল হাসান পলাশ ও লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সালাউদ্দিন টিপু, জেলা কৃষক লীগের আহবায়ক সিএম আব্দুল্লাহ সদস্য সচিব মিজানুর রহমান ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া লক্ষ্মীপুর জেলা মহিলা লীগের নেত্রী ফরীদা ইয়াছমিন লিকা প্রমুখ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭