কালার ইনসাইড

আমির খান ও সানা শেখের ভিডিও ভাইরাল!


প্রকাশ: 25/05/2023


Thumbnail

‘দঙ্গল’ খ্যাত বাবা-মেয়ে জুটি আমির খান ও ফাতিমা সানা শেখ। বলিউড অন্দরে কান পাতলেই শোনা যায় তারা প্রেম করছেন। দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর ফাতিমার সঙ্গে আমিরের প্রেমের গুঞ্জন বেশ জোরালো হয়। এবার আমির খানের সঙ্গে সেই কথিত প্রেমিকার ভিডিও নেটদুনিয়ায় রীতিমত ভাইরাল হয়েছে।

অভিনেতার পরনে ছিল লাল টি-শার্ট ও হাফ প্যান্ট। অবিন্যস্ত চুল, বড় সাইজের টি-শার্ট ও শর্টসে দেখা মিলেছে ফাতিমার। টেবিল টেনিস কোর্টে পিকেলবল খেলতে ব্যস্ত ছিলেন তারা। বোঝা যাচ্ছিল, তাদের ক্যামেরাবন্দি হওয়ার বিষয় টা, টি ঘুণাক্ষরে টের পাননি তারা।

দুই তারকার একান্ত ব্যক্তিগত মুহূর্তের এই ভিডিও নিমেষেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। তাতেই চরম ক্ষুব্ধ  হয়েছেন নেটিজেনরা। তারকাদের ব্যক্তিগত পরিসরে হস্তক্ষেপ করাটা অবশ্য অনেকেই ভালো চোখে দেখেননি। কেউ লিখেছেন, ‘কীভাবে একজন মানুষের ব্যক্তিগত পরিসরে অনুপ্রবেশ করেন?’ কারো মতে, ‘এদের অবিলম্বে এই সব কাজ বন্ধ করা উচিত।’

এর আগে আলিয়া ভাট থেকে সাইফ আলি খান সকলেই ফটোগ্রাফারদের এসব  বাড়াবাড়ি নিয়ে আপত্তি তুলেছিলেন। তবে এখনো এই ভিডিও নিয়ে আমির বা ফাতিমা দুজনের কেউই মুখ খুলেননি। আমিরের সঙ্গে ফাতিমার রয়েছে যথেষ্ট বয়সের পার্থক্য। আমিরের মেয়ে ইরা খানের সঙ্গেও আছে তার দুর্দান্ত রসায়ন । যদিও কথিত এই প্রেমিক যুগল সম্পর্কের শুরু থেকেই গুজব নিয়ে ছিলেন একেবারেই নীরব।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭