কালার ইনসাইড

৬০ বছর বয়সে দ্বিতীয় বিয়ে করলেন অভিনেতা আশিষ বিদ্যার্থী


প্রকাশ: 25/05/2023


Thumbnail

ষাট বছর বয়সে দ্বিতীয় বিয়ে করলেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আশিষ বিদ্যার্থী। কনের নাম রুপালি বড়ুয়া। বৃহস্পতিবার (২৫ মে) কলকাতার একটি ক্লাবে ছিমছাম আয়োজনের মধ্য দিয়ে সাতপাকে বাঁধা পড়েন এই যুগল। এসময় উপস্থিত ছিলেন তাদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও নিকট আত্মীয়রা। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

আশিষ বিদ্যার্থী বলেন, জীবনের এই পর্যায়ে এসে রুপালিকে বিয়ে করা এক অদ্ভুত অনুভূতি। আমরা সকালে আইনি বিয়ে সম্পন্ন করেছি। আজ সন্ধ্যায় বন্ধুবান্ধবের জন্য পার্টির আয়োজন করেছি।

রুপালি বড়ুয়ার সঙ্গে পরিচয়-প্রেম নিয়ে প্রশ্ন করা হলে আশিষ বিদ্যার্থী বলেন, এটি অনেক বড় গল্প। অন্য এক সময় বলব।’ তবে রুপালি বড়ুয়া বলেন, বেশ কিছু দিন আগে আমাদের পরিচয়, তারপর বিয়ের সিদ্ধান্ত নিই। তবে দুজনের চাওয়া ছিল, ঘরোয়া আয়োজনে ছোট পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার।

আশিষ বিদ্যার্থী পর্দায় খল চরিত্রে অভিনয় করে থাকেন। তারপরও আপনি তাকে পছন্দ করলেন? এ প্রশ্নের জবাবে ব্যবসায়ী রুপালি বড়ুয়া বলেন, ‘সে চমৎকার ও মানবিক একজন মানুষ।

এর আগে বর্ষীয়ান অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার কন্যা রাজশী বড়ুয়াকে বিয়ে করেছিলেন আশিষ। এ সংসারে তাদের একটি সন্তান রয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭