কালার ইনসাইড

একঘরে তিন খান একসঙ্গে একরাত!


প্রকাশ: 26/05/2023


Thumbnail

বলিউডের বহুল আলোচিত তিন তারকা সালমান, শাহরুখ ও আমির খান। বলিউড ভক্তদের দীর্ঘদিনের প্রত্যাশা তাদের একসঙ্গে চলচ্চিত্রে দেখার। যদিও এই চাওয়া নানা কারণে পূরণ হয়নি। তবে এবার রাতভর একঘরে কাটালেন খান ত্রয়ী। এ নিয়ে শোরগোল পড়ে গেছে বলিপাড়ায়।

একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, কয়েকদিন আগে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ভোর রাত পর্যন্ত জমিয়ে পার্টি করেছেন বলিউডের তিন খান সালমান, আমির ও শাহরুখ।

হঠাৎ তিন খান পার্টি করলেন কেন? এ প্রশ্ন এখন বাতাসে ভেসে বেড়াচ্ছে। শোনা যাচ্ছে, এই পার্টির নেপথ্যে রয়েছে বিশাল এক কারণ। তিন খান নাকি একসঙ্গে সিনেমা তৈরি করতে চলেছেন। হয়তো সেই সিনেমায় দেখা যেতে পারে তিনজনকে।

শুধু তাই নয়, অভিনয়ের পাশাপাশি তিন খানই সিনেমা নির্মাণে অর্থ বিনিয়োগ করবেন। বড় ধরনের প্রজেক্ট করার কথাও ভাবছেন তারা। তবে ঠিক কী কারণে এই পার্টি, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। কিন্তু তিন খান যে কোনো মতলবে এক হয়েছেন তাতে কোনো সন্দেহ নেই!

শাহরুখ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাঠান’। এ সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা যায় সালমান খানকে। সালমানের পরবর্তী সিনেমা ‘টাইগার থ্রি’। আদিত্য চোপড়া প্রযোজিত এ সিনেমায় ক্যামিও চরিত্রে হাজির হবেন শাহরুখ। তবে আদিত্য চোপড়া এই তিন খানকে নিয়ে নতুন কিছু করার পরিকল্পনা করছেন বলেও খবর উড়ছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭