কালার ইনসাইড

কোনো অনুষ্ঠানে গেলে আমি মেয়েদের মধ্যমণি হই: জায়েদ খান (ভিডিও)


প্রকাশ: 28/05/2023


Thumbnail

চিত্র নায়ক জায়েদ খান, নানা সময় নানা কারণে সারা খবরের শিরোনামে থাকেন তিনি। বিশেষ করে সংবাদমাধমে দেওয়া বক্তব্য নিয়ে নিয়মিত ট্রলের শিকার হন। তবে এসব বেশ উপভোগও করেন এই নায়ক। কিছুদিন আগে এই নায়ক জানিয়েছিলেন, মেয়েরা তার প্রেমে পাগল। কেউ কেউ টাকার বিনিময়ে তার সঙ্গে সময় কাটাতে চান।

জায়েদ খানের মতে, তার নারী ভক্ত বেশি। কোনো অনুষ্ঠানে গেলে মেয়েদের মধ্যমণি হন তিনি। এ বিষয়ে জায়েদ খান বলেন, বিয়ে বা কোনো অনুষ্ঠানে গেলে আমি মেয়েদের মধ্যমণি হই। বিয়ে করিনি, ব্যাচেলর বলে সবাই আমাকে অন্য চোখে দেখে। আমার রাশি এরকমই। আমি এসব খুব উপভোগ করি।

জায়েদ খান স্পষ্ট জবাবে বলেন, কোনো নায়ক কোথাও গেলে যদি মেয়েরা তাকে ঘাড় ঘুরিয়ে না দেখে, কোনো মেয়ে যদি তার সঙ্গে সেলফি না তোলে, তাহলে তার হিরোগিরি করার দরকার নেই।
 
এদিকে, যারা তাকে ‘মানসিকভাবে অসুস্থ’ বলে সামাজিক মাধ্যমে প্রচার করছেন তাদের এক হাত নিলেন জায়েদ খান। তিনি বলেন, আমি এই কথাগুলো বলেছিলাম সরল মনে। কেউ কেউ এটাকে নিয়ে ব্যাঙ্গ করেছে। কেউ কেউ বলছে এটা জায়েদ খানের মানসিক রোগ। কেউ কেউ এটাকে ‘ইরোটোমেনিয়া’ নামে একটি রোগ হিসেবে নাম দিয়েছে। তারাই মেন্টালি সিক। আমার মনে হয়, আপনাদের মানসিক রোগের ডাক্তারের কাছে আগে যাওয়া উচিত।

তারকাদের মেয়ে ভক্ত থাকবে এটাই স্বাভাবিক। তা উল্লেখ করে জায়েদ খান বলেন, সিনেমা ও ক্রীড়াঙ্গনের তারকাদের অনেক মেয়ে ভক্ত থাকবে এটা খুব স্বাভাবিক ঘটনা। এটা শুধু তার বেলায় নয়, সব তারকার সঙ্গে হয়।

তিনি বলেন, আরেকটা জিনিস আজকে আমি পরিষ্কার করতে চাই। কিছু শ্রেণীর লোক একটি বাজে ব্যাখ্যা দিচ্ছে যে, আমি একটি মেয়ের কথা বলেছি, সে পাঁচটা সিনেমার টাকা কিনে নিয়েছে, আমার সঙ্গে রাত্রি যাপনের জন্য বলেছে। এ ধরনের কোনো কথাই বলিনি। এটা একটা নোংরামি, বাজে কথা। অনেক মেয়েরা থাকে না যে পছন্দের নায়কের সঙ্গে কথা বলতে চায়। কিন্তু আমি সব সময় তাকে এড়িয়ে চলেছি, বলেছি যে আমি ব্যস্ত। 




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭