কালার ইনসাইড

২০০ কোটিতে বিক্রি হল ‘আদিপুরুষ’এর স্বত্ব


প্রকাশ: 30/05/2023


Thumbnail

মুক্তির আগেই ‘আদিপুরুষ’ এর তেলুগু ভার্সনের সত্ত্ব ১৭০ কোটি রুপিতে বিক্রি করা হয়েছে। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২০০ কোটি টাকা। তবে তেলুগু ভার্সন বিক্রি হলেও এখনো ‘আদিপুরুষ’ ছবির হিন্দি আর বাকি ভাষার থিয়েট্রিক্যাল রাইটস নিয়ে কোনো তথ্য আসেনি।

 

বাহুবলী’খ্যাত দক্ষিণি অভিনেতা প্রভাস ও বলিউড নায়িকা কৃতি শ্যানন জুটির প্রথম ছবি ‘আদিপুরুষ’ ঘিরে দর্শকের উত্তেজনার ক্রমেই বাড়ছে। ২৯ মে মুক্তি পেল এই ছবির দ্বিতীয় গান ‘রাম সিয়া রাম’। মুক্তির পর থেকেই প্রশংসা কুড়াচ্ছে গানটি। এর মাঝেই নতুন একটি সুখবর হল, অন্ধ্রপ্রদেশের একটি পপুলার প্রযোজনা সংস্থার কাছে ওই স্বত্ত্ব বিক্রি করা হয়েছে। তামিল, তেলুগু, মালালায়াম, কন্নড় ও হিন্দি মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে প্রভাস-কৃতি জুটির আদিপুরুষ।

প্রভাসের আদিপুরুষ মুক্তির আগেই যে বড়সড় আয়ের মুখ দেখবে তা পরিষ্কার বোঝা যাচ্ছে। অন্য ভাষাগুলোর সত্ত্ব বিক্রির অর্থ যুক্ত হলে অঙ্কটা আরও বড় হবে। ছাড়া ছবিটির ডিজিটাল, মিউজিক্যাল ওটিটি সত্ত্বও যুক্ত হবে।, আগামী ১৬ জুন রূপালি পর্দায় রাম-সীতার বেশে দর্শকের দরবারে হাজির হবেন দক্ষিণী সুপারস্টার প্রভাস গ্ল্যাম ডিভা কৃতি শ্যানন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭