কালার ইনসাইড

ডিক্যাপ্রিওকে দেখে গায়ে কাঁটা দিয়ে ওঠে সারার


প্রকাশ: 31/05/2023


Thumbnail

‘দেখুন গায়ে কাঁটা দিয়ে উঠছে’ হলিউড নায়ক ডিক্যাপ্রিওর সঙ্গে দেখা হওয়ার বিশেষ অভিজ্ঞতার কথা টাইমস অব ইন্ডিয়াকে এভাবেই বলেছেন বলিউড অভিনেত্রী সারা আলি খান। তিনি বলেন, একমাত্র কান উৎসবের কারণেই সম্ভব হয়েছে তাকে সামনাসামনি দেখা এবং কথা বলা। তবে ডিক্যাপ্রিও তার অত্যন্ত পছন্দের হলেও আরেক হলিউড অভিনেতা রায়ান গসলিংয়ের সঙ্গে পর্দা ভাগাভাগিতেই বেশি আগ্রহ তার।

এবার কানের গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে ডিক্যাপ্রিওর ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ সিনেমার প্রিমিয়ার হয়। যুক্তরাষ্ট্রের প্রবীণ পরিচালক মার্টিন স্কোরসেসি পরিচালিত ওই সিনেমায় ডিক্যাপ্রিওর সহঅভিনেতা ছিলেন রবার্ট ডি নিরো, জেসি প্লেমন্স, ট্যান্টু কার্ডিনাল, কারা জেড মায়ার্সসহ অনেকে। ওই শোয়ের পর দর্শকরা টানা ৯ মিনিট ধরে করতালি দিয়ে অভিনন্দন জানান। ২০১৭ সালে প্রকাশিত আমেরিকান কথাসাহিত্যিক ডেভিড গ্রানের জনপ্রিয় বই ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন: দ্য ওসেজ মার্ডারস অ্যান্ড দ্য বার্থ অব দ্য এফবিআই’ অবলম্বনে সিনেমাটি বানিয়েছেন স্কোরসেসি। 

ফ্রান্সে আয়োজিত কানের ৭৬তম আসর নিয়ে সারা বলেন, ‘‘কেবল রেড কার্পেটে হাঁটা নয়। ওই উৎসবে ভারতের সংস্কৃতি, সিনেমা ও শিল্প নিয়ে আমার নিজস্ব মতামত তুলে ধরার সুযোগ এসেছে, যা আমি উপভোগ করেছি।’’

আগামী ২ জুন মুক্তি পাচ্ছে সারা অভিনীত ‘জারা হাটকে জারা বাঁচকে’ ছবিটি। সারা কানে তার সিনেমার প্রচারও চালিয়েছেন। বলিউডের নির্মাতা জুটি শচীন-জিগরের পরিচালনায় এ সিনেমায় সারার নায়ক হিসেবে থাকছেন ভিকি কৌশল। 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭