কালার ইনসাইড

‘ফাইটার’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে পারিশার


প্রকাশ: 01/06/2023


Thumbnail

মডেল-অভিনেত্রী পারিশা জান্নাত। অভিনয়ের পাশাপাশি মাঝে মধ্যে গানেও কণ্ঠ দেন। তবে তার স্বপ্ন রুপালি পর্দা। সিনেমায় নায়িকা হওয়ার লক্ষে নিজেকে ফিট করছেন। এরই মধ্যে নিয়মিত জিম করার পাশাপাশি নাচ-ফাইট শিখছেন বলে জানান পারিশা। এরই মধ্যে প্রযোজক ও নির্মাতা মোহাম্মদ ইকবালের নতুন সিনেমায় যুক্ত হয়েছেন পারিশা।

বিষয়টি নিশ্চিত করে পারিশা বলেন, ইকবাল ভাইয়ের সঙ্গে দীর্ঘ দিনের পরিচয়। ক্যারিয়ারের প্রথম সিনেমা ভাইয়ার পরিচালনায় করব, এটা অনেক ভালো লাগার। ভাইয়ার পরবর্তী সিনেমা ‘ফাইটার’-এ একজন র‌্যাম্প মডেলের চরিত্রে অভিনয় করব।



সিনেমায় শুটিংয়ের আগে ঘাম ঝড়াচ্ছেন পারিশা। তা জানিয়ে তিনি বলেন, আমি চাই নিজেকে জিরো ফিগার করতে। এজন্য কঠোর পরিশ্রম করছি। নাচ ও ফাইট শিখছি। আগামী ঈদুল আজহার পর ‘ফাইটার’ সিনেমার শুটিং শুরু হবে। আশা করছি, ভালো কিছু হবে।

সুন্দরী প্রতিযোগিতা ‘মিস্টার অ্যান্ড মিস ফটোজেনিক’-এ রানারআপ হয়েছেন পারিশা। ছোট পর্দায় নিয়মিত কাজ করছেন তিনি। এরই মধ্যে বেশ কিছু খণ্ডনাটক ও ধারাবাহিকে অভিনয় করছেন। বর্তমানে ‘গৃহলক্ষ্মী’ ও ‘দুষ্ট মেয়ের দল’ শিরোনামে দুটো ধারাবাহিকের কাজ করছেন। বেশ কিছু শর্টফিল্মেও দেখা গিয়েছে পারিশাকে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭