ইনসাইড বাংলাদেশ

নওগাঁয় পাওনা টাকার জন্য অটোরিকশা চালককে হত্যা, গ্রেফতার ৩


প্রকাশ: 01/06/2023


Thumbnail

পাওনা ৪৭ হাজার টাকার জন্য নওগাঁয় অটোরিকশা চালককে জবাই করে হত্যার ১০দিন পর দুই হত্যাকারীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় হত্যার কাজে ব্যবহৃত ছুরি ও বটি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) দুপুর ২টায় পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন- নওগাঁ শহরের বাসীন্দা নুর-এ-ইসলাম ওরুফে সেজান (৩৫), রাব্বি সরদার (২৩) এবং আতিকুর (৩৩)।

পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক জানান- নওগাঁ শহরের সুলতানপুর মহল্লার বাসীন্দা অটোরিকশা চালক অতুল কুমার সরকার (৪০)। গত ২১ মে রাতের কোন এক সময় তাকে জবাই করে হত্যা করে অজ্ঞাতরা। ঘটনার পর মরদেহ উদ্ধার করা সহ থানায় মামলা হয়। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার (৩১ মে) রাতে ঢাকা থেকে নুর-এ ইসলাম, জেলার বদলগাছী থেকে রাব্বি সরদার এবং তাদের সহযোগীতাকারি আতিকুরকে শহরের দয়ালের মোড় বউ বাজার থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের দেওয়া তথ্যমতে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি ও বটি এবং অটোরিকশার ৫টি ব্যাটারি উদ্ধার করা হয়।

হত্যাকান্ডের রহস্য উন্মোচন করে তিনি আরো বলেন, অটোরিকশা চালক অতুল কুমার সরকার এর নিকট থেকে আসামী নুর-এ ইসলাম ও রাব্বি সরদার ৪৭ হাজার টাকা পাওনা ছিল। অতুল পাওনা টাকা পরিশোধ করতে না পারায় তার অটোরিকশার ব্যাটারি নেওয়ার কৌশল করে তারা দুইজন। গত ২১ মে রাতের কোন এক সময় তারা দুইজন কৌশলে অটোরিকশা সহ অতুলকে শহরের বাইপাস সড়কের একটি ইটভাটার কাছে ডেকে নেয়। সেখানে নুর-এ ইসলাম তাকে বটি দিয়ে গলায় আঘাত করে। অতুলকে পেছনে থেকে রাব্বি ধরে থাকলে ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়। এসময় তার মৃত্যু নিশ্চিত করতে একটি ইট দিয়ে মাথার পেছনে আঘাত করা হয়। তাকে নৃশংসভাবে হত্যা করে অটোরিকশার পাঁচটি ব্যাটারি নিয়ে তারা চলে যায়।

ঘটনার পর থেকে তারা দুইজন পলাতক ছিলো। পরে তথ্য প্রযুক্তির সহযোগীতায় ঘটনার ১০দিন পর তাদের গ্রেফতার করা হয়। হত্যার কাজে ব্যবহৃত বটি আতিকুর কিনে নেওয়ায় তাকে সহযোগী হিসেবে গ্রেফতার করা হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭