কালার ইনসাইড

শাহরুখ-সালমানের সাক্ষাৎকার গ্রহণ করবেন জয়!


প্রকাশ: 03/06/2023


Thumbnail

অভিনেতা, নির্মাতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। ১৯৯৭ সালে টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। টিভি নাটক থেকে চলচ্চিত্রে পা রাখেন জয়। তবে অভিনয়-নির্মাণের চেয়ে বর্তমানে বেশি ব্যস্ত উপস্থাপনা নিয়ে।

জয় স্বপ্ন দেখেন দেশের গণ্ডি পেরিয়ে বলিউড অভিনেতা শাহরুখ খান, সালমান খানের সাক্ষাৎকার গ্রহণ করবেন। শুক্রবার (২ জুন) তার ভেরিফায়েড ফেসবুকে এক পোস্টে এমন ইচ্ছা পোষণ করেন এই অভিনেতা।

শাহরিয়ার নাজিম জয় বলেন, একেকটা ইন্টারভিউ আমার জন্য একটা জার্নি। শিক্ষা সফর। জ্ঞান অর্জনের ধাপ অতিক্রম করা। এখন আমার স্বপ্ন দেশের গণ্ডি পেরিয়ে অন্তত সালমান খান, শাহরুখ খান, আমির খানের ইন্টারভিউ নেয়া। আপনারা হয়তো বলবেন অসম্ভব। আমি বলব, শুধু অনন্ত জলিলই অসম্ভবকে সম্ভব করে আপনাদের এই ধারণা আমি মিথ্যা প্রমাণ করে দেব ইনশাল্লাহ।

সম্প্রতি ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানের সাক্ষাৎকার নিয়েছেন জয়। এতে ব্যক্তি জীবন থেকে নানা বিষয়ে কথা বলেছেন শাকিব খান। এর ব্যাপ্তী ৬ ঘণ্টা। যদিও পুরোটা প্রচার হবে না। চুম্বক অংশ দর্শক-শ্রোতাদের সামনে তুলে ধরবেন বলে জানিয়েছেন জয়।

এ বিষয়ে শাহরিয়ার নাজিম জয় বলেন, খুব শিগগির আসছি। শাকিব খানের সঙ্গে অসাধারণ এক গল্প নিয়ে। সাড়ে ৬ ঘণ্টা ব্যাপী ধারণকৃত ইন্টারভিউ। কখনো সমুদ্রে হাঁটতে হাঁটতে বহু দূরে, কখনো পূর্ণিমা রাতে নির্জন ঝাউতলায়। কখনো হোটেলের সুইট রুমে, কখনো বারান্দায়, কখনো পাহাড়ে হাঁটতে হাঁটতে। জীবনে কখনো যা বলা হয়নি, যে কথা শোনার আগ্রহে শাকিব খান প্রেমীরা অধীর অপেক্ষায়। সব কথা আসছে। দারুণ একটি ইন্টারভিউ। যে ইন্টারভিউ নিয়ে মনে প্রশান্তি আসে, তেমন এক ইন্টারভিউ। সব প্রশ্ন করেছি, তিনিও সব উত্তর দিয়েছেন।

সমকালীন অনেকের সাক্ষাৎকার নিয়েছেন জয়। তবে সালমান শাহ, প্রয়াত চিত্রনায়ক মান্নার সাক্ষাৎকার নিতে না পারায় খানিকটা দুঃখবোধ রয়েছে তার। এ বিষয়ে জয় বলেন, জীবনে প্রথম শাবনূর আমাকে ইন্টারভিউ দিয়েছিল। আর সেই দিন শাকিব খান। অনেকে বলে আপনি তো সার্থক উপস্থাপক। আমি বলি না, কারণ আমার একটা দুঃখ রয়ে গেছে। আমি সালমান শাহর ইন্টারভিউ নিতে পারিনি। আমি নায়ক মান্নার ইন্টারভিউ নিতে পারিনি। না নেওয়া তারকার সংখ্যা এখনো অনেক।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭