কালার ইনসাইড

ভারতে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, বলিউড তারকাদের শোক


প্রকাশ: 03/06/2023


Thumbnail

ভারতের ওড়িশার বালেশ্বরে দুটি যাত্রীবাহী ট্রেনের সংঘর্ষে ২৩৮ জনের প্রাণহানির খবর পাওয়া গেছে। আহত হয়েছেন অন্তত ৯০০ জন। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলেও জানানো হয়েছে।এই ঘটনায় শোক প্রকাশ করেছেন সালমান খান, জুনিয়র এনটিআর, অক্ষয় কুমার, পরিণীতি চোপড়া বিবেক অগ্নিহোত্রী, মনোজ বাজপেয়ী, সনু সুদ সহ একাধিক বলিউড তারকা।

মনোজ বাজপেয়ী টুইট করেছেন, খুব ভয়ংকর! খুবই দুঃখজনক!

সানি দেওল লিখেছেন, ওড়িশার বালেশ্বরে দুঃখজনক ট্রেন দুর্ঘটনার কথা শুনে মর্মাহত। নিহতদের পরিবারের জন্য সমবেদনা। আহতদের দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করছি।

সালমান খান টুইটারে লিখেছেন, দুর্ঘটনার খবর পেয়ে মর্মাহত। সৃষ্টিকর্তার কাছে মৃতদের আত্মার শান্তির জন্য প্রার্থনা করছি। এই দুর্ভাগ্যজনক দুর্ঘটনায় আহতদের পরিবারকে পরিস্থিতি সামলে নেয়ার শক্তি দিন সৃষ্টিকর্তা।

পরিণীতি চোপড়া লিখেছেন, ওড়িশার ভয়াবহ দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সবার জন্য আমি প্রার্থনা করছি। পরিবার, বন্ধুবান্ধব এবং প্রিয়জনদের জন্য শক্তি খুঁজে পেতে এবং যত তাড়াতাড়ি সম্ভব আরোগ্য কামনা করছি। ঈশ্বর সকলের পাশে থাকুন।

অক্ষয় কুমার, ওড়িশার  মর্মান্তিক ট্রেন দুর্ঘটনার দৃশ্যগুলো হৃদয় বিদারক। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। এই কঠিন সময়ে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা। ওম শান্তি। 

জুনিয়র এনটিআর টুইটারে লিখেছেন, মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবার এবং তাদের প্রিয়জনদের প্রতি আন্তরিক সমবেদনা। এই বিধ্বংসী ঘটনায় ক্ষতিগ্রস্ত প্রতিটি ব্যক্তিদের কথা ভাবছি। এই কঠিন সময়ে তাদের শক্তি এবং সমর্থন দিন।

সনু সুদ লিখেছেন, ওড়িশার ভয়াবহ ট্রেন ট্র্যাজেডির কথা জেনে গভীরভাবে মর্মাহত। প্রার্থনা এবং গভীর শোক।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭