কালার ইনসাইড

শাকিব খান আমাদের দেশের চলচ্চিত্রের ব্র্যান্ড অ্যাম্বাসেডর: মাহফুজ আহমেদ (ভিডিও)


প্রকাশ: 03/06/2023


Thumbnail

নির্মাতা চয়নিকা চৌধুরীর দ্বিতীয় সিনেমা ‘প্রহেলিকা’। এ সিনেমার মধ্য দিয়ে দীর্ঘ আট বছর পর বড় পর্দায় দেখা মিলবে দেশের জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদের। প্রহেলিকায় মাহফুজ আহমেদের বিপরীতে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা শবনম বুবলী। জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রহেলিকার মাধ্যমে প্রথমবার জুটি বেঁধে কাজ করেছেন তারা। শুক্রবার (২ জুন) রাজধানীর একটি রেস্তোরাঁয় সিনেমাটির মুক্তি উপলক্ষে আড্ডায় মেতে ওঠেন মাহফুজ-বুবলী। পাশাপাশি ’প্রহেলিকা’ নিয়ে উপস্থিত সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দেন তারা। 

এসময় ছবির নায়িকা বুবলী বলেন, দিন শেষে সবাই তো নিজের মানুষটাকে খুঁজি। যার কাছে কথা বলে সেফ ফিল করবো, শান্তি পাবো- এটাই আসলে ছবিটির মূল বিষয়। এখানে আমার চরিত্রটির নাম অর্পা। সেই মেয়েটি দিনশেষে কি পেলো- সেটাই মূলত খোঁজার চেষ্টা করে। 



এদিকে দীর্ঘ আট বছর পর ফিরছেন অভিনেতা মাহফুফ আহমেদ। আড্ডায় তিনি বলেন, প্রহেলিকা’র গল্পটা আমরা এখনই ফাঁস করতে চাই না। এমনকি গল্পের ধারনাটিও বলতে চাই না। তবে এটুকু বলি, যে কোনও মানুষ সারাজীবন মনের মানুষকে খুঁজে ফেরে। সেটা শেষ পর্যন্ত পায় কিনা, এটা বড় একটা প্রশ্ন। ছবিটিতে সেই প্রশ্নের জবাব খোঁজার চেষ্টা করেছি আমরা। শুধু এতটুকু বলতে চাই সিনেমাটাও দেখুন। সুন্দর একটি গল্প পাবেন, প্রেম পাবেন, দ্রোহ পাবেন, আনন্দও পাবেন।

শাকিব খানের কথা উল্লেখ করে মাহফুজ আহমেদ বলেন, শাকিব খান আমাদের দেশের বাংলা চলচ্চিত্রের ব্যান্ড এম্বাসেডর। ঢাকাই চলচ্চিত্রে বড় বিজ্ঞাপন শাকিব খান। তিনি ছাড়া বড় বিজ্ঞাপন আর কিছুই নেই। এবার ঈদে বুবলী আমার সাথে বড় পর্দায় আছে যার ফিল্মের যার কোন অস্তিত্ব নেই। সেই জায়গা থেকে ঝুঁকিতে আছেন বুবলী। 

তিনি বলেন, আমার নিজের প্রতি একটু আশার বাণী আছে। একজন মানুষ এবং অভিনতা হিসেবে আমি অনেক আত্মবিশ্বাসী। সেই আত্মবিশ্বাসের জায়গা থেকে বলছি, আমাদের ‘প্রহেলিকা’ পুরো ছবিটা মোর দ্যান সুপারস্টার। এ কারণে বলতে পারি ছবি নিয়ে দুশ্চিন্তা করছি না। 

জামাল হোসেন ও রঙ্গন মিউজিক প্রযোজিত ‘প্রহেলিক’ সিনেমাটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে লিখেছেন পান্থ শাহরিয়ার। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন- নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত উল্লাহ এবং সাবিহা জামান প্রমুখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭