কালার ইনসাইড

গর্ভে সন্তান নিয়েই ইলিয়ানার আংটিবদল, প্রকাশ্যে আননেল না প্রেমিককে


প্রকাশ: 04/06/2023


Thumbnail

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রজ। কিন্তু সন্তানের বাবা কে সেটা এখন পর্যন্ত প্রকাশ্যে আনেননি তিনি। ভক্তদের মা হওয়ার সুখবর দেয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা কটূক্তির শিকার হচ্ছেন এই অভিনেত্রী।

বিয়ে না করেই কিভাবে সন্তানের মা হচ্ছেন, তার সন্তানের বাবা কে? এরকম নানা প্রশ্নের মুখে পড়তে হয়েছে ইলিয়ানাকে। কিন্তু সেসবের কোনো পাত্তাই দেননি ইলিয়ানা। বরং নিজের মতো করে মাতৃত্বকালীন সময়কেই উপভোগ করে যাচ্ছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময় সেসব ছবিও প্রকাশ করেছেন এই অভিনেত্রী। এবার ভক্তদের আবারও চমকে দিলেন ইলিয়ানা। নিজের ইনস্টাগ্রামে তিনি পোস্ট করলেন আংটিবদলের ছবি।

ছবিটিতে দেখা গেছে, এক পুরুষের হাতে হাত দিয়ে রয়েছেন ইলিয়ানা। কিন্তু পুরুষটি কে সে ব্যাপারে কিছুই খোলাসা করেননি তিনি। তাহলে সেই পুরুষই কি হবু সন্তানের বাবাইনস্টাগ্রামে সেই স্টোরি পোস্ট করে ইলিয়ানা লিখেছেন, ‘আমার মতে এটাই রোম্যান্স।

অস্ট্রেলিয়ার ফটোগ্রাফার অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। একাধিকবার তার সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। তবে ২০১৯ সালে দুজনের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। অ্যান্ড্রিউ বিষয়ে কোনো মন্তব্য না করতে চাইলেও ইলিয়ানা বিচ্ছেদের খবর স্বীকার করে নেন। এরপরই খবর রটে ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেম করছিলেন ইলিয়ানা। সেই প্রেম নিয়ে অবশ্য একদমই মুখ খোলেননি তিনি।

প্রশ্ন উঠছে, তাহলে কি এই সন্তান ক্যাটরিনার ভাই সেবাস্টিয়ানের? তবে এসব নিয়ে এখনই কিছু জানাতে নারাজ ইলিয়ানা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭