কালার ইনসাইড

বিচ্ছেদের আগেই প্রেমের গুঞ্জনে নওয়াজউদ্দিনের স্ত্রী আলিয়া


প্রকাশ: 06/06/2023


Thumbnail

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তার স্ত্রী আলিয়ার দাম্পত্যকলহ এখন ওপেন সিক্রেট। এই কলহ শুরু হয় গত বছরের শেষ দিক থেকে । তখন থেকেই জনসমক্ষে চলে এসেছে তাদের সাংসারিক দন্দ্ব। চলমান বিবাদের মধ্যেই নতুন মোড় নিল ঘটনা। অন্য এক পুরুষের সঙ্গে আলিয়ার ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে কি বিবাহবিচ্ছেদের আগেই নতুন করে সম্পর্কে জড়ালেন আলিয়া?

একাধিকবার এই দম্পতি আদালতে চক্কর কাটলেও এখনও পর্যন্ত সম্পূর্ণ মীমাংসা হয়নি নওয়াজ ও আলিয়ার পারিবারিক সমস্যার। তাদের দাম্পত্যকলহের শিকার হয়েছে দুই সন্তান শোরা সিদ্দিকি ও ইয়ানি সিদ্দিকি। তারা দুজনই দুবাইয়ে লেখাপড়া করত। মা-বাবার সাংসারিক ঝামেলার জন্যে প্রায় বন্ধ হতে বসেছিল তাদের লেখাপড়া। অবশেষে চলতি মাসের প্রথম দিকে আদালতের নির্দেশনা অনুযায়ী লেখাপড়া শেষ করার জন্য দুবাইয়ে তাদের ফেরত পাঠানোর ব্যবস্থা করা হয়। তবে, আদালতে এখনও ঝুলে আছে নওয়াজ ও তার স্ত্রীর বিবাহবিচ্ছেদের মামলা। অর্থাৎ আইনি মতে, এখনও নওয়াজের স্ত্রী আলিয়া। তার মধ্যেই আলিয়ার জীবনের বসন্তের আভাস।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া জানান, নওয়াজের সঙ্গে তিক্ত অতীত ভুলে জীবনে এগোতে চান তিনি। আলিয়া বলেন, আমি জীবনের ওই অধ্যায় পিছনে ফেলে এগিয়ে এসেছি। এই বন্ধুটির সঙ্গে আমার সম্পর্ক স্রেফ বন্ধুত্বের নয়, সেই সম্পর্ক বন্ধুত্বের থেকে আরও কিছুটা গাঢ়। তবে, একে অপরের প্রতি এখনই কোনও রকম অঙ্গীকার করতে চাই না আমারা। এখন আমার জীবনে সব থেকে গুরুত্বপূর্ণ আমার দুই সন্তান, আমি ওদের অস্বস্তিতে ফেলতে চাই না। তবে, আমার এই বন্ধু আমি একে অপরকে ভীষণ শ্রদ্ধা করি। কোনও রকম লুকোচুরি না করেই আলিয়া বলেন, আমার এই সঙ্গী একজন সত্যিকারের ভদ্রলোক। ওর বুদ্ধির ধার দেখেই আমি মুগ্ধ। স্রেফ টাকাপয়সাই তো মানুষকে সুখী করতে পারে না, সেই ক্ষমতা শুধুমাত্র মানুষেরই আছে।

আলিয়ার জীবনের এই নতুন পুরুষ ইতালির বাসিন্দা। দুবাইয়ে গিয়ে তার সঙ্গে পরিচয় হয়েছে আলিয়ার। আলিয়া বলেন, “আমরা একে অপরকে বহু দিন ধরে চিনি। আমরা বহু দিনের বন্ধুও। ও আমার খেয়াল রাখে, আমার যত্ন নেয়। আমারই একটু সময় লেগেছে ওর দিকে মন দিতে।”

বন্ধুত্বের সম্পর্ক আরও গাঢ় হতে সময় লাগলেও এই ভিনদেশী সঙ্গীর সঙ্গেই ভবিষ্যৎ পরিকল্পনা করতে চাচ্ছেন আলিয়া। অন্যদিকে সন্তানদের নিয়ে নওয়াজের সঙ্গে সমস্যার সমাধানও হয়েছে। অতীতের সব তিক্ততা ভুলে ফের নতুনভাবে সবকিছু শুরু করতেই এখন আগ্রহী আলিয়া।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭