ইনসাইড গ্রাউন্ড

বার্সেলোনায় ফিরে আসছেন মেসি?


প্রকাশ: 06/06/2023


Thumbnail

গত শনিবার প্যারিস সেন্ত জার্মেইর (পিএসজি) সঙ্গে আনুষ্ঠানিক অবসান ঘটে  লিওনেল মেসির চুক্তির। তাকে দলে ভেড়াতে ইতোমধ্যে আগ্রহ দেখিয়েছে সৌদি আরবের ক্লাব আল হিলাল, মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মিয়ামি ও তার প্রাণের ক্লাব বার্সেলোনা। তবে নতুন খবর হল, মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি জানিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক বার্সেলোনাতেই ফিরতে চান। এ বিষয়ে মেসির বাবা বলেছেন, ‘অবশ্যই মেসি বার্সেলোনায় ফেরাটা পছন্দ করবে। আমিও সেটা চাইবো।’

মেসির বার্সেলোনার ফেরার বিষয়ে বার্সা সভাপতি হুয়ান লাপোর্তার সঙ্গে কথা হয়েছে কিনা জানতে চাইলে হোর্হে মেসি বলেন, ‘আমরা বিষয়টি নিয়ে আগেও কথা বলেছি। আসলে এখনো কোনো কিছুই চূড়ান্ত হয়নি।’

মেসিকে দলে ভেড়াতে লা লিগার অনুমোদন নিতে হবে বার্সেলোনাকে। এর আগে দুই দফা আবেদন করেও অনুমোদন পায়নি তারা। মেসিকে পুনরায় চুক্তিবদ্ধ করার বিষয়টি উল্লেখ করে স্বচ্ছ ফাইনান্সিয়াল প্লান লা লিগা কর্তৃপক্ষের কাছে আবার জমা দিয়েছে বার্সেলোনা।

বার্সেলোনায় মেসি কাটিয়েছিলেন ২১ বছর । সে সময় কাতালানদের হয়ে তিনি জিতেছিলেন ৩৫টি শিরোপা । ২০২১ সালে বার্সেলোনা ছেড়ে দুই বছরের চুক্তিতে তিনি যোগ দিয়ছিলেন পিএসজিতে।

সদ্য সমাপ্ত ফ্রেঞ্চ লিগ ওয়ানে এবার তিনি ২১টি গোল করার পাশাপাশি ২০ গোলে অ্যাসিস্টও করেছিলেন।কিন্তু তার সঙ্গে চুক্তির মেয়াদ আর বাড়ায়নি পিএসজি। ফলে বিনা দলবদল ফিতে এখন পছন্দের যেকোনো ক্লাবে যোগ দিতে পারবেন এই ফুটবল যাদুকর।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭