কালার ইনসাইড

বিদ্যুৎ বিভাগের ওপর শ্রীলেখার ক্ষোভ


প্রকাশ: 08/06/2023


Thumbnail

টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। প্রায় সময়ই বিভিন্ন ইস্যুতে কথা বলতে দেখা যায় তাকে। এ কারণে ইন্ডাস্ট্রির ঠোঁট কাটা স্বভাবেরও বলা হয়ে থাকে এ অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিজীবন থেকে ক্যারিয়ার নিয়ে মাঝে মাঝে কথা বলেই জায়গা করে নেন শিরোনামে।

এবার এ অভিনেত্রী খেপলেন ভারতের বিদ্যুৎ বিভাগের ওপর। বিদ্যুৎ বিল দেখার পর মাথায় যেন বাজ পড়লে অভিনেত্রীর। আর এ নিয়েই সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত লিখেছেন তিনি।

একদিকে পরিবেশ দূষণের ভাবনা তাড়া করছে তাকে। অন্যদিকে তীব্র গরমে এয়ার কন্ডিশনার (এসি) ছাড়া থাকা প্রায় অসম্ভব হয়ে উঠছে তার কাছে। পাশাপাশি বাসায় পোষ্যরা তো রয়েছেই। এ কারণে রুম ঠান্ডা রাখা জরুরি। 

ভবনের ১১ তলায় থাকেন শ্রীলেখা। ফ্ল্যাটের চারটি কক্ষেই এসি  রয়েছে। কিন্তু মাসের শুরুতে বিদ্যুৎ বিল দেখে মাথায় হাত তার। মঙ্গলবার (৬ জুন) ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, এ মাসে বিদ্যুৎ বিল এসেছে মাত্র ৯,৭৪০ টাকা।

অভিনেত্রী এ ব্যাপারে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে বলেন, এটা মেনে নিচ্ছি বাসায় অনেকক্ষণ এসি চলে। তাই বলে প্রায় ১০ হাজার টাকা বিল! এটা অস্বাভাবিক। এর আগে আমি পাঁচ হাজার-ছয় হাজার টাকা বিল দিয়েছি। কিন্তু এত অস্বাভাবিক, এটা ভাবতে পারছি না আমি।

তিনি আরও বললেন, আমার তো বড়লোক কোনো বয়ফ্রেন্ড নেই। যিনি টাকা দিয়ে যাবে আমায়। আমি শিগগিরই বিদ্যুৎ বিভাগে অভিযোগ জানাব।

টালি তারকার পোস্টে অবশ্য অনেকেই সহমত পোষণ করেছেন। কারো মন্তব্য, শ্রীলেখা ঠিকই বলেছেন। এত অস্বাভাবিক বিল কেন আসবে। কেউ কেউ আবার অভিযোগ জানানোর জন্যও বলেছেন প্রিয় তারকাকে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭