কালার ইনসাইড

নায়িকার জন্য অক্ষয়কে মারার হুমকি দেন সালমান


প্রকাশ: 08/06/2023


Thumbnail

ক্যারিয়ারে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন সালমান খান। বিভিন্ন সময়ে সহকর্মী, সাংবাদিক ও ভক্তদের গায়ে হাত তুলে বিতর্কের জন্ম দিয়েছেন। নব্বইয়ের দশকে অক্ষয় কুমারের সঙ্গেও বিবাদে জড়িয়েছিলেন অভিনেতা। অশান্তির মূলে ছিলেন এক বলিউড নায়িকা।

অভিনয়ের পাশাপাশি নব্বইয়ের দশকের তারকারা বিশ্বের নানা প্রান্তে গিয়ে পারফর্ম করতেন। এরকম এক ‘ওয়ার্ল্ড ট্যুর’-এ গিয়েই সালমানের সঙ্গে অক্ষয়ের ঝামেলা হয়।

প্রতিবার মঞ্চে ওঠার সময় সবাইকে চমকে দিতে ভালোবাসতেন অক্ষয়। কখনো দর্শকের মাঝে দিয়ে হেঁটে আবার কখনও উপর থেকে দড়ি বেয়ে নামতেন। মুগ্ধ হতেন দর্শকরা। সালমানের সঙ্গে ‘ওয়ার্ল্ড ট্যুর’-এ গিয়েও সবাইকে চমকে দিয়ে চেয়েছিলেন অভিনেতা। সেজন্য নিজের শরীরে একের পর এক কলস ভাঙার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

এই ট্যুরে রাবিনা ট্যান্ডন ও শিল্পা শেঠিও গিয়েছিলেন। দর্শকের আসনে বসে ছিলেন তারা। মঞ্চে উঠে অক্ষয় কলস ভাঙ্গা শুরু করেন। দর্শক হাততালিও দিতে থাকে। তখনই ঘটে বিপদ। কলসির ভাঙা একটি টুকরো গিয়ে লাগে শিল্পার মাথায়। শিল্পা আঘাত পেয়ে রেগে যান।

আঘাত পাওয়ার ঘটনাটি সালমানকে গিয়ে জানান শিল্পা। ঘটনাটি শুনে সালমান রেগে যান। মঞ্চে শিল্পার সঙ্গে অক্ষয়ের পারফর্ম করার কথা থাকলেও সালমান শিল্পাকে নিষেধ করেন। সালমানের কথা মেনে অক্ষয়ের সঙ্গে মঞ্চে উঠেননি শিল্পা।

পারফর্ম না করায় সালমান এবং শিল্পার প্রসঙ্গে প্রশ্ন করা হয় অক্ষয়কে। অক্ষয় বলেন,’আমার আর শিল্পার মধ্যে ঝামেলা হয়েছে শো-তে। শিল্পা জানিয়েছে আমার সঙ্গে পারফর্ম করতে চাইছেন না তিনি। আমি বলেছি ঠিক আছে। কিন্তু সালমানের বিষয়ে বলতে চাই, আমার সাথে লড়তে আসার সাহস আছে কারো?

প্রতিক্রিয়ায় সালমান বলেন, আমি মারবো তাকে। তবে শেষ পর্যন্ত সালমান অক্ষয়কে মারেননি। তাদের এই বিবাদ কিছুদিন পরেই মিটে যায় এবং পুরো বিষয়টিকে তারা ভুল বোঝাবুঝি হিসেবে সহজ ভাবে গ্রহণ করেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭