কালার ইনসাইড

যে কারণে সভাপতি পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিলেন ডিপজল


প্রকাশ: 08/06/2023


Thumbnail

আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করবেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এ অভিনেতা জানান, কয়েকটি কারণে তিনি আগামী চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। দাপুটে এই অভিনেতার ভাষ্যমতে, শিল্পী সমিতিতে বেশি খোঁচাখুঁচি হচ্ছে, বেশি রঞ্জিত হওয়া ভালো না।

ডিপজল বাংলা ইনসাইডারকে বলেন, আমি যেহেতু ঘোষণা দিয়েছি শরীর সুস্থ থাকলে ইনশাল্লাহ সভাপতি নির্বাচন করবো। আমার পাশে যারা আছেন তারা থাকবেন। আমার পাশ থেকে সরে যাবেন না।  

সভাপতি পদে নির্বাচন করার কারণ হিসেবে ডিপজল বলেন, নির্বাচনের কারণ একটাই বেশি খোঁচাখুঁচি হচ্ছে- উভয় দল। এত রঞ্জিত হওয়া ভালো না। এত দলাদলি কোন্দল না করে সবাইকে একত্রিত করে কিভাবে ফিল্মকে ভালো করা যায় এটা নিয়ে কাজ করা। সভাপতি-সেক্রেটারি নিয়ে বিশাল ঝগড়া। যারা ফেল করে তাগো নিয়া আহে- এগুলো ঠিক না।  

ডিপজল আরও বলেন, শিল্পী সমিতিতে নির্বাচিত সদস্যদের বাদ দেওয়া নিয়ে যা ঘটেছে তা কেলেঙ্কারির মতো। বিশেষ করে নির্বাচিত সহ-সভাপতি রুবেল ও কার্যনির্বাহী সদস্য সুচরিতাকে নোটিশ দিয়ে সমিতি থেকে সরানোর বিষয়টি মোটেও উচিত হয়নি।

এদিকে, মুক্তির অপেক্ষায় আছে ডিপজলের ৮ সিনেমা। আসছে ঈদে যেকোনো একটি সিনেমা তিনি মুক্তি দিতে চান। এরপর প্রতিমাসে একটি সিনেমা মুক্তি দেবেন বলে জানান ডিপজল। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭