কালার ইনসাইড

মুক্তি পাচ্ছে শ্যামল মাওলার ‘আন্তঃনগর’


প্রকাশ: 08/06/2023


Thumbnail

নগরের ইটপাথরে মিশে আছে কত বেদনা আর ভালোবাসার উষ্ণ গল্প। তেমনই হরেক রকম গল্প থেকে ছেঁকে নেয়া কিছু গল্পের সমাহার নিয়ে তৈরি হয়েছে চরকি অরিজিনাল সিনেমা ‘আন্তঃনগর’।পরিচালক গৌতম কৈরী নৈপুণ্যের সাথেই গল্প লেখা ও পরিচালনার কাজটি করেছেন। বৃহস্পতিবার (৮ জুন)  রাত ৮টায় চরকিতে আসছে ‘আন্তঃনগর’।

সিএনজিচালকের চরিত্রে দেখা যাবে শ্যামল মাওলাকে। তিনি বলেন, আন্তঃনগর-এ কাজ অভিনয় করাটা একটু কঠিন ছিল আমার জন্য। কেননা, প্রতিদিন সিএনজি চালাতে হয়েছে। সিএনজি চালাতে চালাতে হাতে ফোসকা পরে গিয়েছিল। সেই সাথে অভিনয়, সব মিলিয়ে একটা মিশ্র পরিস্থিতি। সহশিল্পী হিসেবে রুনা আপুর সঙ্গে কাজ করতে ভালোলাগে। এই সিনেমার গল্প বলার থেকে দেখতে বেশি ভালো লাগবে। কারণ কাজটা বেশ মৌলিক।

প্রথমবারের মতো চরকির কোনো কাজে দেখা যাবে রুনা খানকে। তিনি বলেন, সিনেমায় আমার সহশিল্পী ছিলেন শ্যামল ও জয় রাজদা। তারা দুজনেই গুণী অভিনেতা। প্রতিটি সিনেমার পরিচালক নিজের মতো করে তাদের গল্প দেখানোর চেষ্টা করেন। সেদিক থেকে আন্তঃনগরের বলার ধরন এক ভিন্ন রকম ছিলো। আশা করছি দর্শক এটা দারুণভাবে উপভোগ করতে পারবে।

‘আন্তঃনগর’-এ কাজের অভিজ্ঞতা নিয়ে সোহেল মন্ডল বলেন, গৌতম কৈরির সঙ্গে অনেক আগে থেকেই পরিচয় ছিলো। পরিচালক হিসেবে তিনি বেশ বন্ধুসুলভ। পুরো টিম ছিলো ক্রিয়েটিভ তাই কাজের অভিজ্ঞতা দারুণ। শবনম ফারিয়ার একজন ফুর্তিবাজ শিল্পী তাই দারুণ সময় কেটেছে কাজের সময়। এটা আমাদের চারপাশের মানুষের গল্প। প্রেম, দ্রোহ, থ্রিল সব বিষয়ও আছে। দারুণ একটি গল্প এটি তবে দর্শক কীভাবে নেয় সেটা হলো বিষয়।

শ্যামল মাওলা, রুনা খান, সোহেল মন্ডল ছাড়াও এখানে অভিনয় করেছেন শবনম ফারিয়া, আশীষ খন্দকার, প্রান্তর দস্তিদার, নিদ্রা নেহা, জয়রাজ, নাফিস আহমেদসহ অনেকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭