কালার ইনসাইড

তমা-নিশোর ‘সুড়ঙ্গ’এ চমক নিয়ে আসছেন নুসরাত ফারিয়া


প্রকাশ: 09/06/2023


Thumbnail

টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো এখন সিনেমা নিয়ে ব্যস্ত। প্রথমবার সিনেমায় অভিনয় করছেন তিনি। নাম ‘সুড়ঙ্গ’। জনপ্রিয় নির্মাতা রায়হান রাফি পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন তমা মির্জা। সোমবার (৫ জুন) বহুল আলোচিত ‘সুড়ঙ্গ’ ছবির টিজার প্রকাশ পায়। এরপর টিজার দেখে ভক্ত-অনুরাগীরা মুগ্ধতার কথা যাচ্ছেন তাদের ফেসবুকে ওয়ালে। 

এই নিয়ে নেটিজেনরা বিভিন্ন ধরনের মন্তব্য লিখছেন। শুধু বাংলাদেশ নয়, কলকাতার চলচ্চিত্র অঙ্গনেও ‘সুড়ঙ্গ’ সিনেমার টিজার নিয়ে আলোচনা হচ্ছে। বিশেষ করে আফরান নিশোর টিজারে উপস্থিত নিয়ে রীতিমত হইচই পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

নিশো-তমার ভক্তরাই শুধু নন, শোবিজ ভুবনের অনেক তারকাও এই ছবি টিজার শেয়ার করেছেন তাদের ফেসবুকে। পাশাপাশি করেছেন নিশোর প্রশংসা।

মঙ্গলবার (৬ জুন) নিজের ফেসবুক ‘সুড়ঙ্গ’ ছবির টিজার শেয়ার করে কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি লিখেছেন, ‘সুড়ঙ্গ’-তে শুরু হবে নিশো’র শ্বাসরুদ্ধকর যাত্রা! এই ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে প্রথমবার আসছে আফরান নিশো! রায়হান রাফী’র সবচেয়ে প্রতিক্ষিত সিনেমা ‘সুড়ঙ্গ’-এ।



এদিকে নতুন খবর হলো এই ছবিতে যুক্ত হলো নতুন চমক। জানা গেছে ছবিটিতে দেখা যাবে নায়িকা নুসরাত ফারিয়াকেও। ছবিটির একটি আইটেম গানে কোম্ল দোলাতে দেখা যাবে এই অভিনেত্রীকে। 

এই ছবিটির চিত্রনাট্য লিখেছেন নাজিম উদ দৌলা। আসছে ঈদুল আযহায় মুক্তির ঘোষণা দেওয়া হয়েছে আগে থেকেই ছবিটি। সবকিছু ঠিকঠাক থাকলে ঈদে বড়পর্দায় অভিষেক হচ্ছে নিশো-তমা জুটির।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭