কালার ইনসাইড

পরী-রাজের বিচ্ছেদ বিচ্ছেদ খেলার শেষ কোথায়?


প্রকাশ: 11/06/2023


Thumbnail

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের দুই আলোচিত-সমালোচিত নাম পরীমনি-রাজ। নানা সময় তারা সংবাদের শিরোনাম হয়েছেন নানা কারণে। তবে সিনেমা থেকে ব্যক্তিজীবনের নানা কর্মকান্ড নিয়েই তারা আলোচোনায় এসেছেন বেশী। 

নির্মাতা গিয়াস উদ্দীন সেলিমের 'গুনিন'  সিনেমার শুটিং করতে গিয়ে প্রেম পড়েন রাজ-পরী। এরপর সেই প্রেম থেকে বিয়ে, সংসার, সন্তান। বিয়ে ও সন্তান জন্মের কিছুদন পরেই স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম ও পরিচালক রায়হান রাফির ওপর চটে ছিলেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। 

সেই সময় এক স্ট্যাটসের মাধ্যমে রাজে সাথে মীমের বিরুদ্ধে বিয়েবহির্ভূত সম্পর্কের অভিযোগ এবং পরিচালক রায়হান রাফিকে দালাল হিসেবে তকমা দিয়েছিলেন পরীমনি। এরপর জল অনেক দূর গড়ায়। পরীমনিও জানিয়েছিলেন রাজের সাথে সংসার করা সম্ভব নয়। যাক এরপর তাদের মধ্যকার বরফ কিছুটা গলে ফের একসাথে সুখে দিন কাটাতে থাকে তারা। তবে সেই সুখও বেশী দিন স্থায়ী হলো না।



সম্প্রতি রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে বেশ কিছু ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে। এসব ছবি ও ভিডিওতে মদ্যপ অবস্থায় দেখা গেছে চলচ্চিত্র অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল ও টিভি নাটকের অভিনেত্রী তানজিন তিশাকে। এসব ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার পেছনে পরীমনির হাত আছে বলে আকারে ইঙ্গিতে দাবি করেছেন সুনেরাহ। পাশাপাশি আইনি পদক্ষেপ নেয়াও কথা বলেন এই নায়িকা।

এরপরই রাজ তার ফেসবুক থেকে ক্ষমা চেয়ে স্ট্যাটস দেন। রাজের সেই স্ট্যাটসের পরিপেক্ষিতে তানজিন তিশাও তার ফেসবুকে একটি লিখা পোস্ট করেন এবং তিনিও আইনিন ব্যবস্থা নেয়ার কথা বলেন।

এর পর পরই বিষয়টি নিয়ে মুখ খুলেন পরীমনি। রাজের কাছে ২৪ ঘণ্টার মধ্যে ডিভোর্স চেয়ে এই নায়িকা গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে বলে ছিলেন,  এখন ‘রাজ্যের মা’ পরিচয়টি আমার কাছে কমফোর্টেবল এবং অনেক আরাম, শান্তি ও সম্মানের। যেটার মধ্যে কোনো ফেকনেস ও মিথ্যা নেই। 

রাজের কথা স্মরণ করিয়ে দিয়ে পরী বলেন, আপনাদের সঙ্গে তার কনভারসেশন হলো, সেটা দেখলে মানুষ স্পষ্ট বুঝতে পারবে যে, কতটা ফেক, কতটা রিয়েল! আমার তো বলার নেই কিছু। আমি সব কিছু পাবলিককে দিয়ে দিলাম। একটা ফেক মানুষের সঙ্গে থাকতে পারব না।



এদিকে দাম্পত্য কলহ নিয়ে সমঝোতায় বসতে আমি নারাজ। আমি আর বসতে চাই না। যদি হতোই তাহলে অনেক আগেই হতো।

এদিকে পরী-রাজ দম্পতির একমাত্র সন্তানের দশ মাস পূর্ণ হলো রোববার। রোববার (১১ জুন) ভোরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরীমনি একটি ভিডিও প্রকাশ করেন। যেখানে দেখা যায়, পুত্র 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭