কালার ইনসাইড

স্পটিফাইয়ে শীর্ষে উঠে এসেছে বিটিএসের নতুন গান


প্রকাশ: 12/06/2023


Thumbnail

আলোচিত কে-পপ ব্যান্ড বিটিএসের নতুন গান ‘টেক টু’ বিশ্বজুড়ে স্পটিফাইয়ে সবচেয়ে বেশিবার শোনা ৫০ গানের তালিকার শীর্ষে উঠেছে । ইউটিউবের ট্রেন্ডিংয়ের তালিকাতেও তৃতীয় অবস্থানে রয়েছে।

গত শুক্রবার বিটিএসের দশম বর্ষপূর্তি উপলক্ষে প্রকাশ করা হয়েছে গানটি। প্রকাশের দুই দিনের ব্যবধানে স্পটিফাইয়ে গানটি ৭০ লাখেরও বেশিবার শোনা হয়েছে।অন্যদিকে, ইউটিউবে গানটির ভিডিও ৯০ লাখেরও বেশিবার দেখা হয়েছে। বিশ্বের বিভিন্ন দেশ থেকে বিভিন্ন ভাষায় তিন লাখেরও বেশি মন্তব্য জমা পড়েছে।

বিটিএস থেকে সদস্যরা বিরতি নেওয়ার এক বছর পর এই প্রথম কোনো দলীয় গানে সব সদস্যকে পাওয়া গেল। গানটির প্রযোজনা করেছেন সুগা, সুর বেঁধেছেন আরএম ও জে-হোপ। তারা ছাড়াও বাকি সদস্যরাও গানের সঙ্গেই রয়েছেন।২০২২ সালের জুনে প্রকাশিত অ্যান্থলজি অ্যালবাম ‘প্রুফ’-এ শেষবারের মতো বিটিএসকে পাওয়া গেছে। একই মাসে জিমিন, জে-হোপরা একক ক্যারিয়ারে মনোযোগ দিতে বিটিএসের কার্যক্রম স্থগিত ঘোষণা করেন। এক বছরের বেশি সময় পর অফিশিয়াল কোনো গানে পাওয়া গেল বিটিএসকে।

বিরতির মধ্যে নিজের প্রথম একক অ্যালবাম ‘ফেস’ প্রকাশ করেছেন জিমিন। সুগার প্রথম একক অ্যালবাম ‘ডি-ডে’ প্রকাশিত হয়েছে গেল এপ্রিলে। আরেক সদস্য ভির ‘মে বি’ শিরোনামে একটি একক গান প্রকাশ হয়েছে।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭