ইনসাইড গ্রাউন্ড

সি আর সেভেন থেকে ভিনি সেভেন


প্রকাশ: 13/06/2023


Thumbnail

রিয়াল মাদ্রিদে ৭ নম্বরে জার্সি পরে খেলতেন ক্রিশ্চিয়ানো রোনালদো, খেলেছেন রাউল গঞ্জালেস, এমিলিও বুত্রাগেনো, জুয়ানিতোর কিংবদন্তিরা। এবার নতুন মৌসুমে সেই ৭ নম্বর জার্সি পরে খেলবেন ভিনিসিয়ুস জুনিয়র। নিজেদের অফিশিয়াল ওয়েবসাইটে বিষয়টি প্রকাশ করেছে ক্লাব কর্তৃপক্ষ।

আগামী জুলাইয়ে নতুন মৌসুমকে সামনে রেখে স্কোয়াডে রদবদল করছে রিয়াল মাদ্রিদ। এমনকি খেলোয়াড়দের জার্সি নম্বরেও পরিবর্তন আসছে তাদের। ২০২০-২১ মৌসুম থেকে রিয়ালের ২০ নম্বর জার্সি পরে খেলা ব্রাজিলিয়ান ফুটবলার ভিনিসিয়াস জুনিয়র আগামী মৌসুমে পরবেন রিয়ালের ৭ নম্বর জার্সি। সবশেষ বেলজিয়ান ফরোয়ার্ড ইডেন হ্যাজর্ডের পরনে দেওয়া হয়েছিল এই জার্সি। তবে চোটের কারণে বার্নাব্যুতে তার অবস্থানটা সুখের হয়নি। চার বছরে ৭৬ ম্যাচ খেলে মাত্র ৭ গোল করেছিলেন হ্যাজার্ড। কোচ কার্লো আনচেলত্তির সঙ্গেও সম্পর্ক খারাপ হয়ে গিয়েছিল হ্যাজার্ডের । তাই বিচ্ছেদটা অবধারিতই ছিল দুই পক্ষের। মৌসুম শেষে যে তিনি ক্লাব ছাড়বেন সেটা আগেই জানিয়েছিল রিয়াল। অবশেষে হয়তো পরবর্তী ‘৭’ নম্বর তারকা পেয়ে গেল লস ব্লাঙ্কোসরা।

এদিকে স্প্যানিশ তারকা মার্কো আসেনসিও রিয়াল ছাড়ছেন। ফলে তার পরা ১১ নম্বর জার্সিটিও খালি হচ্ছে। এটি পেতে যাচ্ছেন ব্রাজিলের আরেক তারকা রদ্রিগো। কোচ কার্লো আনচেলত্তির পরিকল্পনায় ক্রমশ গুরুত্বপূর্ণ হয়ে উঠছেন এই ব্রাজিলিয়ান। ১১ নম্বর জার্সিও রিয়াল মাদ্রিদের আভিজাত্যের প্রতীক। এই জার্সি পরে অতীতে খেলেছেন ক্লাবের কিংবদন্তি পাকো হেন্তো।

এছাড়া আরেক নতুন সাইনিং জুড বেলিংহ্যামের জার্সির নম্বরও ঘোষণা করা হয়নি। যদিও এখনও চুক্তির আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে তার জার্সি নম্বর নিয়ে কিছুটা দ্বিধায় আছে রিয়াল। কারণ ক্যারিয়ারে সবসময় ২২ নম্বর জার্সি পরে খেলেছেন এই ইংলিশ মিডফিল্ডার। কিন্তু রিয়ালের এই জার্সি পরে রক্ষনভাগ সামলান আন্তনিও রুডিগার।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭