কালার ইনসাইড

বিয়ের কার্ড বিলি করছেন কঙ্গনা !


প্রকাশ: 14/06/2023


Thumbnail

এখনো বিয়ে না করলেও বেশ কয়েকজনের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত । তার প্রেমিকের নামের তালিকায় রয়েছে আদিত্য পাঞ্চোলি, হৃতিক রোশনের মতো অভিনেতাদের নাম। আর এসব নিয়েও কম জলঘোলা হয়নি। যদিও এখন কঙ্গনার প্রেমজীবন নিয়ে তেমন কোনও উচ্যবাচ্য শোনা যায় না।

গত কয়েকদিন ধরে কঙ্গনাকে বিয়ের কার্ড বিলি করতে দেখা যাচ্ছে। আর তাতেই খবর রটেছে, তবে কি প্রেমের সিঁড়ি টপকে একেবারে ছাঁদনাতলায় বসতে যাচ্ছেন কঙ্গনা? সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, সাংবাদিকদের মাঝে বিয়ের কার্ড বিলি করছেন কঙ্গনা। বিয়ের কার্ড বিলি করেই ক্ষান্ত হননি এই অভিনেত্রী, সবাইকে সেই অনুষ্ঠানে আসার আমন্ত্রণও জানিয়েছেন তিনি।’

কঙ্গনা রানাওয়াতের কর্মকাণ্ড দেখে ভক্তরা ইতিমধ্যেই আঁচ করে নিয়েছেন, নিশ্চয়ই কোনও সুখবর ঘোষণা করতে যাচ্ছেন এই বলি অভিনেত্রী। শেষমেশ ঘটলও তাই। সুখবরই ঘোষণা করলেন অভিনেত্রী। তবে নিজের বিয়ের ঘোষণা নয়, ঘোষণা দিলেন নিজের নতুন সিনেমা মুক্তির।

কঙ্গনা রানাওয়াত প্রযোজিত এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকী ও অভনীত কৌর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় ছবির পোস্টার শেয়ার করেন কঙ্গনা। একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি।

কঙ্গনার প্রযোজনা সংস্থা ‘মণিকর্ণিকা ফিল্মস’-এর প্রযোজনায় তৈরি হয়েছে ‘টিকু ওয়েডস শেরু’ ছবি। সেই দিক থেকে প্রযোজক হিসাবে এটি কঙ্গনার প্রথম ছবি। ওটিটি প্ল্যাটফর্মের সৌজন্যে মোট ২৪০টি দেশে এক সঙ্গে মুক্তি পাবে চলচ্চিত্রটি।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭