ইনসাইড পলিটিক্স

কেমন আছেন বেগম খালেদা জিয়া?


প্রকাশ: 14/06/2023


Thumbnail

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা মোটামুটি ভালো বলে জানিয়েছেন তার একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার। তিনি বলেন, ম্যাডামের অনেকগুলো রোগ রয়েছে। ফলে ওনার শারীরিক অবস্থা এই ভালো তো, এই খারাপ। বুধবার (১৪ জুন) দুপুরে তিনি গণমাধ্যমকে একথা জানান।

খালেদা জিয়ার একান্ত সচিব বলেন, ম্যাডামের অবস্থা মোটামুটি ভালো। তিনি চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন। আমাদের সব সময় চিন্তিত থাকতে হয়। কারণ ওনার শারীরিক অবস্থা ভালো হতেও সময় লাগে না, আবার খারাপ হতে সময় লাগে না। তবে, চিকিৎসকরা আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

জানা গেছে, মঙ্গলবার মধ্যরাতে খালেদা জিয়া হাসপাতালে ভর্তি হওয়ার পর বেশ কিছু পরীক্ষা করানো হয়েছে। এছাড়া দিনেও বেশ কিছু পরীক্ষা করানো হয়েছে। তার মধ্যে কিছু রিপোর্ট পাওয়া গেছে। সেগুলো নিয়ে তার মেডিকেল বোর্ডের চিকিৎসকরা বৈঠক করেছেন। সেখানে তারা খুব বেশি খারাপ কিছু পাননি।

উল্লেখ্য, সোমবার (১২ জুন) দিবাগত রাত ১টা ৪০ মিনিটে খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। এরপর চিকিৎসকদের পরামর্শ তাকে ভর্তি করানো হয়। পরে বিএনপির চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, চিকিৎসকদের পরামর্শে ম্যাডামকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

মাসখানেক আগেও হাসপাতালে ভর্তি হতে হয়েছিলেন বেগম খালেদা জিয়া। স্বাস্থ্য পরীক্ষার জন্য গত ২৯ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে। ৬ দিন চিকিৎসা নিয়ে ৪ মে বাসায় ফেরেন খালেদা জিয়া।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭