কালার ইনসাইড

মুক্তির অনুমতি পেলো নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’


প্রকাশ: 16/06/2023


Thumbnail

মুক্তির আগেই আলোচনায় রয়েছে রায়হান রাফী নির্মিত ‘সুড়ঙ্গ’ সিনেমাটি। ঈদে রুপালী পর্দায় মুক্তির প্রস্তুতি চলছে। তারই প্রথম ধাপ হিসেবে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে চলচ্চিত্রটি। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

তিনি বলেন, এটি নিঃসন্দেহে আমাদের জন্য একটি ভালো খবর। ভালো লাগছে। এখনও আমরা অফিসিয়াল সার্টিফিকেট তুলিনি। সার্টিফিকেট হাতে পাব রোববার (১৮ জুন)। তবে সেন্সর থেকে জানতে পেরেছি আমাদের সিনেমা আনকাট সার্টিফিকেট পেয়েছে।

‘সুড়ঙ্গে’র সেন্সর পাওয়ার খবর সামাজিক যোগাযোগমাধ্যমেও দিয়েছেন রাফি। নিজের ফেসবুকে তিনি লিখেছেন, সেন্সর বোর্ডের সম্মানিত সকল সদস্যের প্রশংসায় আনকাট সেন্সর সার্টিফিকেট পেল ‘সুড়ঙ্গ’।

ইতোমধ্যেই সিনেমাটির টিজার, ফোরটেস্ট ও আইটেম সং দিয়ে দর্শকের মন কেড়েছে। মুক্তির আগে আর কী কী চমক রাখছেন জানতে চাইলে রাফী বলেন, ‘আছে আছে আরও বেশকিছু চমক আছে। সে সম্পর্কে কিছু বলতে চাচ্ছি না। কারণ, বলে দিলে তো আর চমক থাকল না।’

উল্লেখ্য, ‘সুড়ঙ্গ’ যৌথভাবে প্রযোজনা করেছে চরকি ও আলফা আই। ছবিটির চিত্রনাট্য করেছেন যৌথভাবে নাজিম উদ্ দৌলা ও রায়হান রাফী। এ ছবির মাধ্যমেই বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে ছোটপর্দার বড় তারকা আফরান নিশোর। ‘সুড়ঙ্গে’র কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন তিনি। তার বিপরীতে আছেন তমা মির্জা। ঈদে মুক্তি পাবে সিনেমাটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭