কালার ইনসাইড

‘মিশন হান্টডাউন’ দিয়ে হইচইয়ে মিমের পথ চলা শুরু


প্রকাশ: 17/06/2023


Thumbnail

‘মিশন এক্সট্রিম’ ও ‘ব্ল্যাক ওয়ার’ নির্মাতা জুটি সানী সানোয়ার এবং ফয়সাল আহমেদের নির্মাণে আসছে ‘মিশন হান্টডাউন’। এই সিরিজেও ধুন্ধুমার পুলিশি অ্যাকশন নিয়ে হাজির হচ্ছেন তারা। এটি হইচইয়ে মুক্তি পাচ্ছে এই ঈদে (২৮ জুন)। ইতোমধ্যেই মুক্তি পেয়েছে ‘মিশন হান্টডাউন’ ট্রেলার। যেখানে অ্যাকশন ও রহস্যের পাশাপাশি মিলেছে এক অসহায় নারীর হতাশার বহিঃপ্রকাশও।  

সিরিজটিতে মাহিদ চরিত্রে রয়েছেন এফ এস নাঈম এবং নীরা চরিত্রে বিদ্যা সিনহা মিম। এই সিরিজটির মাধ্যমে প্রথমবার হইচইয়ে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন মিম। অন্যদিকে, জনপ্রিয় সিরিজ কারাগারে অভিনয়ের জন্য ব্যাপকভাবে সমাদৃত এফ এস নাঈমের বহুল প্রত্যাশিত প্রত্যাবর্তনের সিরিজ ‘মিশন হান্টডাউন’।

সিরিজটিতে এটিএস (এন্টি টেরোরিস্ট স্কোয়াড)-এর প্রধান মাহিদের গল্প দেখানোর পাশাপাশি দেখানো হয় গ্রামের এক সাধারণ মেয়ে নীরাকে। গল্পে নীরা তার সদ্য বিবাহিত স্বামী জিল্লুরকে খুঁজতে ঢাকায় আসে। সে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে সাহায্য চায় কিন্তু পুলিশ তাকে সাহায্য করতে অপারগতা প্রকাশ করে।



এরই মধ্যে মাহিদের সঙ্গে নীরার পরিচয় হয়, তারা একসঙ্গে তার নিখোঁজ স্বামীকে খুঁজে পেতে মিশন শুরু করে। মিশন শুরু করার পর তারা জানতে পারে একটি সন্ত্রাসী সংগঠন এদেশে নৈরাজ্য সৃষ্টির ষড়যন্ত্র করছে। এতে তাদের মিশন নতুন এক মোড় নেয়।

ট্রেইলারে দর্শকদের প্রতিক্রিয়া সম্পর্কে বিদ্যা সিনহা মিম বলেন, ট্রেলারে দর্শকদের প্রতিক্রিয়া দেখে আমি অত্যন্ত অভিভূত এবং আশা করি দর্শকরা তাদের এই ভালোবাসা সিরিজটির মুক্তির পরও দেখাবেন।

প্রথমবার হইচই অরিজিনাল সিরিজে অভিনয় করলেন মিম। এই অভিনেত্রী বলেন, আমি সবসময় চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। পরিচালক সানী সানোয়ার এবং ফয়সাল আহমেদ আমাকে ঠিক এমন একটি জটিল চরিত্রকে জীবন্ত করার চ্যালেঞ্জ দিয়েছেন।

‘মিশন হান্টডাউন’-এর বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন সুমিত সেনগুপ্ত, সরকার রওনক রিপন ও এ কে আজাদ সেতু।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭