কালার ইনসাইড

ছেলের জন্য মাঠে নামলেন শাহরুখ


প্রকাশ: 17/06/2023


Thumbnail

শাহরুখ ভক্তদের জন্য দারুণ খবর। প্রথমবার ছোট পর্দায় একফ্রেমে ধরা দেবেন পিতা-পুত্র জুটি। লাইমলাইট থেকে দূরে থাকতে ভালোবাসেন আরিয়ান, যদিও বাবার নাম শাহরুখ খান হলে প্রচারবিমুখ হওয়াটা একটু মুশকিল। 

শিগগির বলিউডে পরিচালক হিসেবে ক্যারিয়ার শুরু করছেন আরিয়ান, এই খবর ইতিমধ্যে অনেকেরই জানা। লেটেস্ট খবর হলো, করণ জোহরের শো’তে এবার আরিয়ানের সঙ্গে কফির কাপে চুমুক দেবেন শাহরুখ।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, কফি উইথ করণের নতুন সিজনের অংশ হতে চলেছেন শাহরুখ-আরিয়ান। শো-এর শুরু থেকেই বন্ধু করণের অনুরোধে বহুবার এই অনুষ্ঠানে হাজির হয়েছেন শাহরুখ। তবে গত সিজনের অংশ হননি শাহরুখ। ‘জিরো’র ব্যর্থতার পর লম্বা সময় নিজেকে গুটিয়ে নিয়েছিলেন কিং খান, এরপর ‘পাঠান’ নিয়েই ব্যস্ত ছিলেন শাহরুখ। সেই জন্যই করণ জোহরের শো’তে হাজির হননি নায়ক। তবে খান পরিবারের পক্ষে গৌরী খান যোগ দেন ‘কফি উইথ করণ সিজন ৭’-এ।

জানা গেছে, আগস্ট বা সেপ্টেম্বরেই ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং শুরু হবে ‘কফি উইথ করণ’-এর নতুন সিজন। এইবারের শো-এর সবচেয়ে বড় চমক হতে চলেছে শাহরুখ ও আরিয়ানের উপস্থিতি। সব ঠিক থাকলে গৌরী খানকেও সেই এপিসোডের অংশ হিসাবে দেখা যেতে পারে। 

বলিউডের প্রেক্ষাপটে তৈরি আরিয়ানের প্রথম ওয়েব সিরিজ ‘স্টারডম’। শুধু পরিচালনা নয়, এই সিরিজের চিত্রনাট্য ও কাহিনিও লিখেছেন আরিয়ান। দীর্ঘদিন ধরে এই প্রোজেক্ট নিয়ে রিসার্চ করছিলেন শাহরুখ-গৌরীর ছেলে। আরিয়ান খানের ‘স্টারডম’-এ লিড রোলে থাকছেন টেলিভিশনের পরিচিত মুখ লক্ষ্য লালভানি। এই ওটিটি সিরিজে হিন্দি সিনেমার ইতিহাস উঠে আসবে, থাকবে একাধিক ক্যামিও চরিত্রভ ইতিমধ্যেই আরিয়ানের সিরিজের জন্য শুটিং করেছেন করণ জোহর, রণবীর কাপুররা। 

গত বছর ডিসেম্বরেই এই প্রোজেক্টের ঘোষণা দিয়েছিলেন আরিয়ান। ছেলের প্রথম ওয়েব সিরিজ প্রযোজনার দায়িত্বে রয়েছে শাহরুখ-গৌরীর রেড চিলিস এন্টারটেনমেন্ট। এদিকে আরিয়ানের সুহানাও তৈরি বলিউড অভিষেকের জন্য। জোয়া আখতারের ‘দ্য আর্চিস’-এর সঙ্গে ক্যারিয়ার শুরু করছেন সুহানা। মোটামুটি একই সময়ে বলিউডে পা রাখছেন শাহরুখ-গৌরীর দুই সন্তান, ছেলে লেখক-পরিচালক হিসেবে আর মেয়ে অভিনেত্রী হিসেবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭