কালার ইনসাইড

'প্রিয়তমা'র ফাস্ট লুকে ভিন্ন কিছুর আভাস


প্রকাশ: 17/06/2023


Thumbnail

আসছে ঈদুল আজহায় মুক্তি পাবে শাকিব খানের নতুন সিনেমা 'প্রিয়তমা'। ইতোমধ্যে ছবিরটি শুটিং প্রায় শেষের পথে। ছবি মুক্তিকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যায় অনলাইনে মুক্তি দেয়া হয় ছবিটির ফাস্ট লুক।যেখানে ভিন্ন এক শাকিব খানকে দেখতে পেয়েছে দর্শক। 

ফাস্ট লুকটি প্রকাশের পর সোশ্যাল মিডিয়ায় অল্প সময়েই ভাইরাল হয়ে যায়। পাশাপাশি অনেকেই শেয়ার দিতে প্রশংসা করতে থাকেন।  

এদিকে 'প্রিয়তমা'র হল বুকিং শুরু হয়ে গেছে। নিকট অতীতে এমনটা বাংলা সিনেমার ক্ষেত্রে শোনা যায়নি, কেননা এখনো সিনেমার শুটিং শেষ হয়নি। দেশের বড় বড় একক পর্দার প্রেক্ষাগৃহে ‘প্রিয়তমা’বুকিং পাচ্ছে। এমনটাই জানিয়েছেন ছবির নির্মাতা হিমেল আশরাফ।

তিনি বলছেন, শাকিব খানের লুক ও ছবির হাইপের কারণে হল মালিকরা ‘প্রিয়তমা’য় আগ্রহ দেখাচ্ছে। সংশ্লিষ্টদের সঙ্গে আলাপ করে জানা যায়, ইতোমধ্যে রাজ সিনেমা হল (কুলিয়ারচর, কিশোরগঞ্জ), আশা সিনেমা হল (মেলান্দহ, জামালপুর)সহ আরও বেশকিছু সিনেমা হল হাই রেন্টালে ‘প্রিয়তমা’ বুকিং করেছে। ‘প্রিয়তমা’ সংশ্লিষ্টরা জানান, এসব হলগুলো অতীতে এত টাকা দিয়ে কোনো ছবি নেয়নি।

হিমেল আশরাফ বলেন, আড়াই লাখ রেন্টালে থাকা হলে তিনলাখ, যে সর্বোচ্চ ১ লাখ ৭৫ হাজার রেন্টালে ছবি নিয়েছে আগে সেখানে দেয়া হচ্ছে আড়াই লাখে! সিঙ্গেল স্ক্রিনের এসব হলে আজ পর্যন্ত এতো টাকায় ছবি নেয়নি বুকিং এজেন্টরা, যেটা দিয়ে ‘প্রিয়তমা’ নিচ্ছে। 

'প্রিয়তমা' সিনেমাটিতে শাকিব খানের সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইথিকা পাল। ছবিটি প্রযোজনা করছে ভার্সেটাইল মিডিয়ার আরশাদ আদনান। সিনেমাটির কাহিনী লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

সিনেমাটিতে আরও অভিনয় করছেন- কাজী হায়াত, শহিদুজ্জামান সেলিম, প্রাণ রায়, এলিনা শাম্মী, ডন, সীমান্তসহ অনেকেই।

’’


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭