কালার ইনসাইড

অফিশিয়ালি চমক দেখালেন নিশো


প্রকাশ: 17/06/2023


Thumbnail

মুক্তির আগেই আলোচনায় রয়েছে রায়হান রাফী নির্মিত ‘সুড়ঙ্গ’ সিনেমাটি। ঈদে রুপালী পর্দায় মুক্তির প্রস্তুতি চলছে। এই ছবি দিয়েই বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর।  ছবিটি মুক্তি উপলক্ষে টিজার প্রকাশ করা হয়েছিল কয়েকদিন আগে। টিজার প্রকাশের পর  দেশ ও দেশের বাইরের দর্শকের ভালোবাসায় সিক্ত হন নিশো। সেই রেশ যেতে না যেতেই ফের আলোচনায় এই অভিনেতা। শনিবার সন্ধ্যায় ‘সুড়ঙ্গ’ ছবিটির প্রথম অফিশিয়াল পোষ্টার প্রকাশ পায়। যেখানে কোদাল হাতে ভিন্ন এক নিশোকে‘সুড়ঙ্গ’ ভিন্ন এক লুকে দেখা যায়। 

নিজের প্রথম ছবি নিয়ে নিশো বলেন, আমি কখনো কোনো কাজ নিয়ে চাপ অনুভব করি না। ‘সুড়ঙ্গ’- নিয়ে কোনো চাপ নিচ্ছি না। কারণ একটা নাটক কিংবা সিনেমা ভালো হলে সেটা দর্শক দেখবেই। আমাদের পরিচালক রায়হান রাফীর মধ্যে সেই কনফিডেন্সটা আমি দেখেছি। আমরা সবাই একই কনফিডেন্স নিয়ে ‘সুড়ঙ্গ’র কাজ শেষ করেছি। এখন অপেক্ষায় আছি ঈদে ছবিটি মুক্তির ও দর্শকদের ফিডব্যাকের। 

ইতোমধ্যেই সিনেমাটির টিজার, ফোরটেস্ট ও আইটেম সং দিয়ে দর্শকের মন কেড়েছে। মুক্তির আগে আর কী কী চমক রাখছেন জানতে চাইলে রাফী বলেন, আছে আছে আরও বেশকিছু চমক আছে। সে সম্পর্কে কিছু বলতে চাচ্ছি না। কারণ, বলে দিলে তো আর চমক থাকল না।’

উল্লেখ্য, ‘সুড়ঙ্গ’ যৌথভাবে প্রযোজনা করেছে চরকি ও আলফা আই। ছবিটির চিত্রনাট্য করেছেন যৌথভাবে নাজিম উদ্ দৌলা ও রায়হান রাফী। এ ছবির মাধ্যমেই বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে ছোটপর্দার বড় তারকা আফরান নিশোর। ‘সুড়ঙ্গে’র কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন তিনি। তার বিপরীতে আছেন তমা মির্জা। ঈদে মুক্তি পাবে সিনেমাটি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭