কালার ইনসাইড

হলিউডের প্রথম সিনেমায় অন্যরকম আলিয়া ভাট


প্রকাশ: 18/06/2023


Thumbnail

অনেক অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে প্রকাশ্যে এসেছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের প্রথম হলিউড সিনেমা ‘হার্ট অব স্টোন’–এর ট্রেলার। আগামী ১১ আগস্ট মুক্তি পাচ্ছে সিনেমাটি। টম হার্পার পরিচালিত এই সিনেমার মাধ্যমেই হলিউডে পা রাখলেন তিনি।

আজ রোববার দুই মিনিট চল্লিশ সেকেন্ডের ট্রেলারটি মুক্তি পাওয়ার পর পরই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ প্রশংসায় ভাসছেন আলিয়া।

সিনেমাটিতে আলিয়ার সঙ্গে অভিনয় করছেন হলিউডের দুই প্রথম সারির তারকা, গ্যাল গ্যাদোত ও জেমি ডরনান। ট্রেলার জুড়ে কেবল টান টান অ্যাকশন। এক দশকের ক্যারিয়ারে পর্দায় নানা পরীক্ষা-নিরীক্ষা করলেও পুরোদস্তুর অ্যাকশন ছবিতে এই প্রথম কাজ করলেন আলিয়া।

সিনেমাটিতে কেয়া ধাওয়ান নামক একজন দক্ষ হ্যাকারের ভূমিকায় দেখা যাবে আলিয়াকে। পর্দায় গ্যাল ও আলিয়ার চরিত্রে দ্বৈরথ চাক্ষুষ করার সুযোগ পাবেন দর্শক।

তবে প্রশংসার সঙ্গে সঙ্গে ভারতীয় দর্শকদের মধ্যে এই ট্রেলার নিয়ে মিশ্র প্রতিক্রিয়াও দেখা গেছে। অনেকেই মনে করছেন, ট্রেলারে খুব অল্প সময়ের জন্য আলিয়ার উপস্থিতিই বলে দেয় সিনেমাটিতে গুরুত্ব পাবে না তাঁর চরিত্র। অনেকেই মনে করছেন শুধুই ভারতীয় দর্শককে প্রেক্ষাগৃহে টানার জন্য আলিয়াকে নেওয়ার সিদ্ধান্ত।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭