কালার ইনসাইড

একই ফ্রেমে অর্ণব-অরিজিৎ, চমকের অপেক্ষায় ভক্তরা


প্রকাশ: 21/06/2023


Thumbnail

নতুন এক জল্পনার শুরু হয়েছে ওপার এপার বাংলার শ্রোতাদের মধ্যে। এর পেছনে রয়েছে মাত্র একটি ছবি। এক ফ্রেমে বন্দী হলেন অরিজিৎ সিং ও অর্ণব।

মঙ্গলবার (২০ জুন) বিকেলে শায়ান চৌধুরী অর্ণব তার ফেসবুক পেজ থেকে একটি ছবি শেয়ার করেন। সেখানে অর্ণব উল্লেখ করেন, তিনি ছিলেন জিয়াগঞ্জে (অরজিতের গ্রামের বাড়ি), অরিজিৎ সিংয়ের কাছেই।

নিয়ে অর্ণব লেখেন, এতদিন পর দেখা। একটা দারুণ সময় উপহার দেওয়ার জন্য অরিজিৎ তোমাকে ধন্যবাদ। গেল সন্ধ্যাটা অসাধারণ কেটেছে। ইচ্ছা করছিল তোমার সঙ্গে আরো কিছুটা সময় থাকার।

অর্ণব তার স্ট্যাটাসে আরও যোগ করেন, কী মজার-মজার সব খাবার এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, তোমাদের সকলের সঙ্গে দেখা হওয়াই যেন একটা উপহার। তোমাকে খুব তাড়াতাড়ি গানটা পাঠাচ্ছি। ভালোবাসা তোমাকে।

অরিজিতের কাজের ব্যাপারে সবার জানা। অন্যদিকে, অর্ণবও দুই বাংলায় বেশ জনপ্রিয়। বর্তমানে কাজ করছেনকোক স্টুডিও বাংলাঅনুষ্ঠানে। সেখানে ভারতের পশ্চিমবঙ্গের শিল্পীরাও কাজ করছেন।

তাহলে কী সেখানেই অর্ণব আর অরিজিতের যুগলবন্দী দেখা যাবে? নাকি অন্য কোথাও এই দুজনকে একসঙ্গে দেখতে শুনতে পাবে শ্রোতারা? বিষয়ে যদিও বিস্তারিত কিছু বলেননি অর্ণব। আপাতত সেই উত্তর তোলা রইলো সময়ের হাতে।

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭