কালার ইনসাইড

শাকিব খানের ডাই হার্ট ফ্যানের পাগলামি নিয়ে নাটক


প্রকাশ: 21/06/2023


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার তিনি। যার ছবি মানেই হল ভর্তি দর্শক। যার ভক্ত ছড়িয়ে আছে দেশ-বিদেশে। তাকে নিয়ে সেইসব ভক্তদের বিভিন্ন রকম পাগলামি প্রায়ই চোখে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তেমন এক ডাই হার্ট ফ্যানের পাগলামির গল্প নিয়ে নির্মিত হলো নাটক ‘শাকিব খান লাভার’!

বর্ণ নাথের পরিচালনায় এ নাটকে শাকিব খানের ডাই হার্ট ফ্যানের চরিত্রে অভিনয় করেছেন জামিল হোসেন। আরও আছেন অলংকার চৌধুরী, হারুন অর রশিদ (বান্টি ভাই) প্রমুখ। মঙ্গলবার দুপুরে জামিল ‘শাকিব খান লাভার’ নাটকের একটি পোস্টার প্রকাশ করেছেন ফেসবুকে।

জামিল গণমাধ্যমকে বলেন, ভক্তরা তার প্রিয় তারকাকে পেতে অনেক সময় বাটপারদের ফাঁদে পা দেয়। ভক্ত ভালোবেসে যদি কারো ফাঁদে পা দেয় তাহলে সেই সুপারস্টারের কোনো দোষ থাকে না। আমাদের ইন্ডাস্ট্রিতেও এমন মাঝেমধ্যে হয়। ভক্তরা যেন প্রতারিত না হয় সেইদিক থেকেও এই কাজটি একটি ইতিবাচকতা ছড়াতে পারে।

জামিল আরও বলেন, আমি জীবনে প্রথম সিনেমা পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’-এ শাকিব ভাইয়ের সঙ্গে অভিনয় করেছিলাম। এজন্য তিনি আমার কাছে ইমোশনের জায়গায় আছেন সবসময়। তাছাড়া আমাদের সিনেমা ইন্ডাস্ট্রিতে সুপারস্টার বলতে শাকিব খান একজনই আছেন।

জামিল জানান, এজন্যই ‘শাকিব খান লাভার’ কাজটি করা। তার অগণিত ফ্যান ফলোয়ার্স সম্পর্কে কমবেশী সবাই অবগত। আশা করছি কাজটি ভালো হবে। ‘শাকিব খান লাভার’ এই নাটকটি প্রচার হবে বৃহস্পতিবার (২২ জুন) জামিলস জু ইউটিউব চ্যানেলে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭