কালার ইনসাইড

‘লিও’ সিনেমার প্রথম লুকে চমকে দিলেন বিজয়


প্রকাশ: 22/06/2023


Thumbnail

দক্ষিণী তারকা বিজয় থালাপতি তার এবারের জন্মদিনে বড় রকমের চমক পেলেন। এ দিনে প্রকাশ্যে এসেছে তার ‘লিও’ সিনেমার প্রথম লুক। আজ (২২ জুন) ৪৯ বছর পূর্ণ করলেন দক্ষিণী সিনোমর এ জনপ্রিয় তারকা। জন্মদিনের শুভক্ষণে তার নতুন সিনেমার পোস্টার প্রকাশিত হওয়া বেশ খুশি তিনি। লোকেশ কনগরাজের সিনেমা ‘লিও’র লুক পোস্টার মুক্তি পেল। বিজয়ের অনুরাগীদের বিপুল সাড়া পেল এ পোস্টার।

এমনিতেই বিজয়ের ফ্যান ফলোয়ার বিপুল। তার ওপর অভিনেতার জন্মদিনের মধ্যরাতে তার নতুন সিনেমা ‘লিও’র নির্মাতারা প্রকাশ করেন পোস্টার। অভিনেতার অনুরাগীদের জন্য এ সারপ্রাইজের থেকে কম নাকি! পোস্টারে দেখা যাচ্ছে বিজয় থালাপতির হাতে বিশাল হাতুড়ি, যার থেকে ঝরছে রক্ত। মারমুখী বিজয়ের এ পোস্টার এখন ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ায়।

‘লিও’র ফার্স্ট লুকে দেখা যাচ্ছে বিজয় একটি রক্তাক্ত স্লেজহ্যামার চালাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই পোস্টার শেয়ার করে লোকেশ কনগরাজ লেখেন, ‘লিওর প্রথম লুক এসে গেছে! শুভ জন্মদিন বিজয় থালাপতি আন্না (ভাই)! আবারও তোমার সঙ্গে হাত মিলিয়ে কাজ করতে পেরে উচ্ছ্বসিত! দুর্দান্ত কাটুক!’ লোকেশ কনগরাজের এই টুইট মাত্র আট ঘণ্টায় পার করে ৪৫ হাজার রিট্যুইটের সংখ্যা।

‘লিও’র শুটিং সারা হয়েছে কাশ্মীরে। এ আসন্ন সিনেমাটি ঘোষণার সঙ্গে সঙ্গে বিপুল সাড়া পায়। শোনা যাচ্ছে এ সিনেমা লোকেশের সিনেম্যাটিক ইউনিভার্সের অন্তর্গত হতে চলেছে, ‘কৈথি’ ও ‘বিক্রম’ এরই মধ্যে যার অংশ।

‘লিও’র লুক পোস্টার দেখে উৎফুল্ল দর্শক। এক নেটিজেন লেখেন, ‘এটা কি কলিউড (তামিল) ছবি নাকি হলিউড?’ অপর একজন লেখেন, ‘এ সিনেমার জন্য তর সইছে না।’ আর এক অনুরাগী লেখেন, ‘দুর্দান্ত সারপ্রাইজ! শুভ জন্মদিন আন্না (ভাই)। আগামী বছর দুর্দান্ত কাটুক।’ অপর একজন লেখেন, ‘এটা একেবারেই অপ্রত্যাশিত কিন্তু দারুণ।’

‘লিও’ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বার একসঙ্গে কাজ করবেন থালাপতি বিজয় ও লোকেশ কনগরাজ। এর আগে তাদের প্রথম কাজ ‘মাস্টার’। এ সিনেমায় দেখা যাবে তৃষা, সঞ্জয় দত্ত, অর্জুন, প্রিয়া আনন্দ, গৌতম বাসুদেব মেনন, মনসুর আলি খান, স্যান্ডি ও মিসকিনকে অভিনয় করতে।

ললিত কুমারের ‘সেভেন স্ক্রিন স্টুডিও’ প্রযোজিত এ সিনেমার সংগীত পরিচালনা করেছেন অনিরুদ্ধ রবিচন্দর। এ নিয়ে লোকেশের সঙ্গে তৃতীয় সিনেমাতে কাজ করলেন অনিরুদ্ধ। এর আগে তারা একসঙ্গে ‘মাস্টার’ ও ‘বিক্রম’ সিনেমায় কাজ করেছেন।

জানা গেছে, এখনো শুটিং চলছে ‘লিও’র। ২০২৩ সালের অক্টোবর মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা এ সিনেমার। সাম্প্রতিক খবর অনুযায়ী, শুধু ভারতের বিভিন্ন মুখ্য ভাষাতেই নয়, এ সিনেমাতে বিভিন্ন বিদেশি ভাষাতেও মুক্তি পাবে ওটিটি প্রিমিয়ারের সময়। শোনা যাচ্ছে এ সিনেমা জার্মান ও অন্যান্য বিদেশি ভাষায় মুক্তি পাবে নেটফ্লিক্সের মাধ্যমে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭