কালার ইনসাইড

ঈদে দেখা মিলবে ভিন্ন এক মেহজাবীনের


প্রকাশ: 22/06/2023


Thumbnail

দেশীয় নাটকের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। গত কয়েক বছরে তিনি নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তার অভিনীত প্রায় সব নাটকই দর্শক পছন্দের তালিকায় থাকে। সময়ের সঙ্গে নিজেকে ভেঙে-গড়ে পুরোদস্তুর অভিনেত্রী হিসেবে জাহির করেছেন তিনি। যে কারণে দর্শকের কাছে অভিনয়ে মুগ্ধতার আরেক নাম মেহজাবীন চৌধুরী।

ভিকি জাহেদের রচনা ও পরিচালনায় ফিকশন ‘পুনর্জন্ম’র তিনটি পর্বে দুর্দান্ত এক মেহজাবীনকে দেখেছেন দর্শক। তার অভিনয়ও উপভোগ করেছেন। তবে দর্শক ‘পুনর্জন্ম’ অন্তিম পর্ব প্রচারের অপেক্ষায় ছিলেন অধীর আগ্রহ নিয়ে। কারণ শেষ পর্বে কী হয় তা দর্শকের মনে অনেক কৌতুহলের সৃষ্টি করেছে।



এরইমধ্যে জানা গেল, আগামী ঈদে চ্যানেল আইয়ে ‘পুনর্জন্ম’ অন্তিম পর্ব প্রচার হবে। ‘পুনর্জন্ম’র প্রথম পর্ব নির্মাণের সময়ও নির্মাতা ভিকি জাহেদ ভাবেননি যে তাকে এটা নিয়ে এত দীর্ঘ পথ পাড়ি দিতে হবে। কিন্তু দীর্ঘ পথ পাড়ি দেবার শেষ মুহূর্তে এসে তার নিজেরও খারাপ লেগেছে অন্তিম পর্ব নির্মাণ করতে।

অন্তিম পর্বে অভিনয় প্রসঙ্গে মেহজাবীন চৌধুরী বলেন, পুনর্জন্ম’র অন্তিম পর্বে চমক তো আছেই। এতটুকু বলতে পারি, দর্শক হতাশ হবেন না। দর্শকের দীর্ঘদিন প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে অন্তিম পর্ব প্রচারের মধ্যদিয়ে। গল্পটা এ পর্বে শেষ হবে। দর্শক প্রতীক্ষায় আছেন কীভাবে গল্পটা শেষ হবে। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পর্বকে ঘিরে যেমন দর্শকের আগ্রহ ছিল, অন্তিম পর্বকে ঘিরেও দর্শকের প্রবল আগ্রহ যে, অন্তিম পর্বে কী হবে। এখন শুধু অপেক্ষায় আছি দর্শক ‘পুনর্জন্ম’র শেষটা কীভাবে গ্রহণ করে। ধন্যবাদ নির্মাতাসহ এর সাথে সংশ্লিষ্ট সবাইকে। দর্শকের প্রতিও আন্তরিক ভালোবাসা, কৃতজ্ঞতা।



ভিকি জাহেদের ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’ -এ অভিনয়ের জন্য সর্বশেষ প্রশংসিত হয়েছেন মেহজাবীন চৌধুরী। তবে বেশকিছু দিন অভিনয়ে বিরতির কারণে অনেকেই মনে করছেন হয়ত মেহজাবীন সিনেমাতে কাজ করা নিয়ে ব্যস্ত রয়েছেন। বিষয়টিকে যে তিনি একেবারে এড়িয়ে গেছেন, এমনটি নয়। মেহজাবীন জানান, সিনেমা নিয়ে পারফেক্ট খবরই দিতে চান তিনি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭