কালার ইনসাইড

ঈদে মুক্তির মিছিল থেকে পিছিয়ে গেলো মিম-সিয়ামের ‘অন্তর্জাল’


প্রকাশ: 23/06/2023


Thumbnail

মুক্তির ঘোষণা দিয়েও ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে আসছে না বহুল প্রতীক্ষিত সাইবার থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। কাজ সম্পূর্ণ না হওয়ায় আগামী ঈদে মুক্তি পাচ্ছে না সিনেমাটি। ঈদের পর আগামী ২১ জুলাই ‘অন্তর্জাল’ মুক্তি পাবে বলে জানিয়েছেন সিনেমাটির অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

তিনি বলেন, ছবির প্রচারণামূলক একটি গানের শুটিং বাকি আছে এখনো। সেটি ঈদের আগে বা পরপরই শুটিং করার কথা আছে। গতকাল রাতে ছবির টিম থেকে মেসেজ পেয়েছি। আজ সকালেও সবার সঙ্গে কথা হয়েছে ছবিটি ঈদে মুক্তি দেওয়া হচ্ছে না।

তিনি জানান, নতুন সিদ্ধান্ত হয়েছে, আগামী ২১ জুলাই ছবিটি মুক্তি পাবে।

কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে গুঞ্জন ছড়িয়ে পড়ে ঈদে আসছে না ‘অন্তর্জাল’। এটি নিয়ে তখন ছবির পরিচালকসহ টিমের কেউই মুখ খোলেননি। তবে সেই গুঞ্জনই এখন সত্যি হলো।

এর আগে পরিচালক দীপঙ্কর দীপন জানিয়েছিলেন, এই ছবিটি এখন পর্যন্ত করা সবচেয়ে কঠিন প্রজেক্টগুলোর মধ্যে একটি, যেখানে রোবট, সাইবার-ওয়ারফেয়ার, ড্রোন, হলোগ্রাফিক চরিত্র এবং আরও অনেক কিছু রয়েছে।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিনেমাটির একটি গান, যা দর্শকদের মাঝে বেশ প্রশংসা কুড়িয়েছে। এর আগে সিনেমাটির ফার্স্ট লুক পোস্টার উন্মোচিত হয়েছে।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন ও সুনেরাহ বিনতে কামাল, মাশরুর ইনান প্রমুখ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭