কালার ইনসাইড

আবারও জীবনঘনিষ্ঠ সিনেমা নিয়ে ফিরছেন আমির


প্রকাশ: 24/06/2023


Thumbnail

জীবন ঘনিষ্ঠ সিনেমায় অভিনয় এবং নির্মাণের প্রতি বলিউড সুপারস্টার আমির খানের ঝোঁক অনেক আগে থেকেই। জানা গেছে, বর্তমানে আমির খান স্পেনের খেলাধুলার ওপর একটি সিনেমা বানানোর কাজে৪ ব্যস্ত সময় পার করছেন।

যদিও সর্বশেষ ‘থাগ অব হিন্দুস্তান’ এবং ‘লাল সিং চাড্ডা’ দুটি সিনেমাই ছিল ব্যর্থ। বিশেষ করে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার ব্যর্থতার পর অভিনয় থেকেই ডুব দিয়েছেন তিনি। কবে ফিরছেন সেটা কারও জানা নেই। 

ভারতীয় সংবাদমাধ্যম বলছে,আবারো জীবনঘনিষ্ঠ সিনেমা নিয়ে ফিরছেন আমির খান। বর্তমানে আমির খান স্পেনের খেলাধুলার ওপর তৈরি ছবি ‘ক্যাম্পেওনস’-এর রিমেক বানানো নিয়ে কাজ করছেন। এটি ২০১৮ সালে ইংরেজি ছবি ‘চ্যাম্পিয়ন’ নামে মুক্তি পেয়েছিল।

এতে অভিনয়ের জন্য ফারহান আখতারকে প্রস্তাব দিয়েছেন। এতে আমির খান অভিনয় করবেন কিনা সেটা নিশ্চিত নয়। তবে সিনেমাটি প্রযোজনা নিয়ে কাজ করছেন তিনি। খবরটি যদি সত্যি হয় তাহলে দীর্ঘ এক যুগ পর অভিনয় নিয়ে পর্দায় ফিরছেন ফারহান আকতার। 

শুরুতে এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে সালমান খানকে নেওয়ার কথা ভেবেছিলেন আমির। কিন্তু সে আলোচনা বেশিদূর এগোয়নি। এখন অভিনয়ের জন্য ফারহান আখতারের সঙ্গে কথাবার্তা চালাচ্ছেন আমির। এখনো অবশ্য কোনো কিছুই চূড়ান্ত হয়নি।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭