কালার ইনসাইড

‘সুড়ঙ্গ’ নিয়ে নিশো ভক্তের অদ্ভূত কান্ড


প্রকাশ: 24/06/2023


Thumbnail

টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। তার অভিনীত প্রথম সিনমো ‘সুড়ঙ্গ’। ঈদে মুক্তি পেতে যাওয়া এই সিনেমার মধ্যদিয়ে বড় পর্দায় পা রাখছেন টিভি’র এই অভিনেতা। আর দর্শকরাও মুখীয়ে আছেন তার অভিনীত সিনেমাটি দেখার জন্য। সিনেমায় তার অভিষেককে রাজকীয় করতে ভক্ত থেকে শুরু করে কেউই যেন কমতি রাখছেন না! কেউ একাই কিনে নিচ্ছেন অনেকগুলো শোয়ের টিকেট কেউ তার সিনেমা দেখতে প্রস্তুত করছেন অস্থায়ী সিনেমাহল।

ঈদুল আজহায় দেশব্যাপী মুক্তি পাচ্ছে এ তারকার প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’। শুধু তাই নয়, কলকাতাতেও মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত এ সিনেমা। সিনেমাটি দেখার জন্য ইতিমধ্যে একজোট হচ্ছেন দেশের সব নিশো ভক্তরা।

রাজধানীর শ্যামলী সিনেমা হলে প্রদর্শিত হবে ‘সুড়ঙ্গ’। এ হলের এক শোয়েরই ২০০ টিকিট কিনে নিলেন এক আফরান নিশো ভক্ত। ঈদের পরদিন বিকেলের শোয়ের বেশিরভাগ টিকিটই নিশো ভক্তদের একটা গ্রুপ কিনে নিয়েছেন বলে জানিয়েছেন হলটির ম্যানেজার মোহাম্মদ হাসান।

তিনি জানান, হলটিতে ঈদে ‘সুড়ঙ্গ’র চারটি শো চলবে। ডিলাক্স ও প্রিমিয়াম মিলিয়ে ৩০৬টি সিট রয়েছে যার প্রতি টিকিট মূল্য ২০০ ও ৩০০ টাকা।

তিনি বলেন, এবার ঈদে আমরা আফরান নিশো অভিনীত ‘সুড়ঙ্গ’ সিনেমাটি চালাচ্ছি। আজ (শুক্রবার) থেকে অগ্রিম টিকিট বুকিং শুরু হয়েছে। এরমধ্যে অনেকেই টিকিট কিনতে শুরু করেছেন। ভক্তদের কয়েকটা গ্রুপ এসে বেশিরভাগ টিকিট নিয়ে গেছে।

জানা গেছে, পুরো এক শোয়ের টিকিট যিনি কিনেছেন তিনি সংগ্রাম আহমেদ, সৌদি প্রবাসী। তার ভাষ্য, আমি একজন সৌদি প্রবাসী, কাজের ফাঁকে আমি যখনই সময় পাই তখনই নিশো ভাইয়ের নাটক দেখি। ২০১২ সাল থেকে তার ভক্ত। উনার স্ট্রাগল দেখেছি আমি। উনি এমন একজন অভিনেতা যাকে কখনো অভিনয়ের সাথে আপোষ করতে দেখিনি।

তিনি আরও বলেন, যাকে প্রায় এক যুগ ধরে সবসময় টিভির স্ক্রিনে এবং মোবাইলের স্ক্রিনে দেখে আসছি তাকে নাকি সিনেমার পর্দায় দেখা যাবে, এই খবরটা যেদিন শুনেছি সেদিনই আমি ঠিক করেছিলাম একটা সিনেমাহলের ১টা শো এর সব টিকেট একাই কিনে বন্ধু-বান্ধবদের নিয়ে দল বেঁধে হৈ-হুল্লোড় করে সিনেমাটা দেখবো। কিন্তু ছুটি না পাওয়ার কারণে আমার সেই ইচ্ছে পূরণ হলো না। যেহেতু আমার বন্ধু-বান্ধবদের কথা দিয়েছিলাম তাদের সবাইকে নিশো ভাইয়ের সিনেমা দেখাবো তাই আমি আজ ‘সুড়ঙ্গ’ সিনেমার জন্য ঢাকা শ্যামলী হলের ঈদের দ্বিতীয় দিন বিকাল সাড়ে ৫ টার শোয়ের ২০০টি টিকেট বুকিং করেছি।

সবশেষে তিনি বলেন, যখন থেকে শোনা গেছে আফরান নিশোর বড় পর্দায় অভিষেক হচ্ছে তখন থেকে এখনো ‘নাটকের অভিনেতা নাটকেই মানায়’, ‘নাটকের অভিনেতাকে কেউ টাকা দিয়ে সিনেমা হলে দেখতে যাবেনা’- ইত্যাদি কতো রকমের কথা শুনেছি কিন্তু কিছু বলিনি। আমি শুধু অপেক্ষায় ছিলাম যে কবে উনি বড় পর্দায় আসবে আর কবে তাদের জবাব দিবে! ঢাকাই সিনেমায় আফরান নিশোর অভিষেককে স্মরণীয় করে রাখতে উনার ভক্তরা এবং শুভাকাঙ্ক্ষীরা কোনো কিছুর কমতি রাখবে না।

এছাড়াও রাজশাহী মিনি সিনেপ্লেক্স রুটস সিনেক্লাবে চলবে ‘সুড়ঙ্গ’র কয়েকটি শো। সেখানে ঈদের দিন ও ঈদের পরদিনের প্রায় সব টিকেটই সোল্ড আউট বলে জানা গেছে।

টাঙ্গাইলের ভূঞাপুর নিশোর জন্মস্থান। সেখানে তার সিনেমা দেখার জন্য পৌরসভার স্বাধীনতা কমপ্লেক্সকে অস্থায়ী সিনেমাহল হিসেবে রূপ দিয়েছে। ঈদের দিন থেকে সাতদিন চলবে সিনেমাটি। ইতিমধ্যে সে শোয়ের টিকি বিক্রি শুরু হয়ে গিয়েছে।

নাজিম উদ দৌলার গল্পে ‘সুড়ঙ্গ’ সিনেমাটি পরিচালনা করেছেন রায়হান রাফি। ছবিতে আফরান নিশোর বিপরীতে অভিনয় করেছেন তমা মির্জা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭