কালার ইনসাইড

ফের নতুন চমক নিয়ে হাজির শাকিব খান


প্রকাশ: 24/06/2023


Thumbnail

আসছে ঈদুল আজহায় মুক্তি পাবে শাকিব খানের নতুন সিনেমা 'প্রিয়তমা'। ইতোমধ্যে ছবিরটি শুটিং প্রায় শেষের পথে। ছবি মুক্তিকে কেন্দ্র করে গত শনিবার সন্ধ্যায় অনলাইনে মুক্তি দেয়া হয় ছবিটির ফাস্ট লুক।যেখানে ভিন্ন এক শাকিব খানকে দেখতে পেয়েছে দর্শক। ফাস্ট লুকটি প্রকাশের পর সোশ্যাল মিডিয়ায় অল্প সময়েই ভাইরাল হয়ে যায়। পাশাপাশি অনেকেই শেয়ার দিতে প্রশংসা করতে থাকেন। সেই রেশ কাটতে না কাটতেই ফের নতুন লুকে হাজির হয়ে ছিলেন এই সুপারস্টার। সেখানে সাদা দাড়ি, লম্বা সাদা চুল আর সাদা পাঞ্জাবিতে বয়স্ক এক শাকিব খানকে দেখা গিয়েছে। 

শাকিব খানের বয়স্ক লুক প্রকাশের পর সামজিক যোগাযোগ মাধ্যমে হৈচৈ পরে যায়। সেই রেশ কাটতে না কাটতেই ফের চমক নিয়ে হাজির হলেন শাকিব খান। শনিবার সন্ধ্যায় প্রিয়তমা ছবির প্রথম গান প্রকাশ করা হয়। কোরবানি-কোরবানি শিরোনামের গানটিতে ফের শাকিব খানে মুগ্ধ দর্শকরা। 



'প্রিয়তমা' সিনেমাটিতে শাকিব খানের সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইথিকা পাল। ছবিটি প্রযোজনা করছে ভার্সেটাইল মিডিয়ার আরশাদ আদনান। সিনেমাটির কাহিনী লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

সিনেমাটিতে আরও অভিনয় করছেন- কাজী হায়াত, শহিদুজ্জামান সেলিম, প্রাণ রায়, এলিনা শাম্মী, ডন, সীমান্তসহ অনেকেই।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭