কালার ইনসাইড

রহস্যে ঘেরা নিশো ও মেহজাবীনের ‘পুনর্জন্ম’ অন্তিম পর্বের ট্রেইলার


প্রকাশ: 24/06/2023


Thumbnail

সময়টা ২০২১ সালের জুলাই,  চ্যানেল আইয়ের উদ্যোগে ‘পুনর্জন্ম’ নির্মিত হয়েছিল। প্রথম কিস্তিতে নাটকটি ব্যাপকভাবে আলোচিত হয়। এরপর একই বছরের অক্টোবরে প্রচারিত হয় ‘পুনর্জন্ম ২’। সর্বশেষ গেল বছরের ১ অক্টোবর চ্যানেল আইয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সম্প্রচার হয় ‘পুনর্জন্ম ৩’। চ্যানেল আইয়ের সাড়া জাগানো ‘পুনর্জন্ম’-এর তিন কিস্তি দর্শক মহলে ব্যাপকভাবে সমাদৃত হয়েছিল। ভিকি জাহেদের পরিচালনায় যেখানে মূল চরিত্রে অভিনয় করেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।

ডার্ক-থ্রিলার ও সাসপেন্সে ভরা এ নাটক সবশ্রেণীর দর্শকের মন জয় করে। দর্শকপ্রিয় এ নাটকটির অন্তিম পর্ব আসছে ঈদুল আযহায়। চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগ থেকে জানানো হয়েছে, ঈদুল আযহার দ্বিতীয় দিনে দেখা যাবে বহুল প্রতীক্ষিত এই নাটকটির অন্তিম পর্ব।

জানা যায়, ঈদের দ্বিতীয় দিনে দুই অংশে দেখা যাবে ‘পুনর্জন্ম’ এর অন্তিম পর্ব। প্রথম অংশ রাত ৭টা ৫০ মিনিটে এবং একই দিন রাত ৯টা ৩৫ মিনিটে দেখা যাবে দ্বিতীয় অংশ।

‘পুনর্জন্ম ৩’ এর গল্প যেখানে শেষ হয়েছে সেখান থেকেই ‘পুনর্জন্ম’ এর অন্তিমপর্বের গল্প শুরু হবে। নুরু, রাফসানকে আটক করে ফেলেছে। এদিকে মঞ্জু, রোকেয়া এবং কামালকে হাসপাতালে নিয়ে যাবে। ওসি হারুন কামালকে আটক করবেন। কামালের মাধ্যমে রাফসানকে আটকানোর পরিকল্পনা শুরু করবেন হারুন। কিন্তু রাফসান তো নিরুদ্দেশ, নুরু, রাফসানকে আটকে রেখে তার সমস্ত সম্পত্তি দখল করার প্ল্যান বানাচ্ছে। নিজে কান হারিয়ে রোকেয়ার প্রতিশোধের আগুন কয়েকগুন বেড়ে যাবে।

এদিকে মঞ্জু, কামালের মাধ্যমে লাবণির পরিণতি জানার চেষ্টা করছে। জেল খানায় বর্ষা একেবারে নিশ্চুপ হয়ে গেছে। রাফসানের রহস্য তাকে মানসিকভাবে বিপর্যস্ত করে দিয়েছে। চারিদিকে এতো শত্রু নিয়ে রাফসান কীভাবে বাঁচবে? রাফসানের খেলা কি তাহলে শেষ? ‘পুনর্জন্ম’র অন্তিম পর্বে মিলবে সকল প্রশ্নের উত্তর।

আগের মতো নিশো-মেহজাবীন ছাড়াও ‘পুনর্জন্ম’ ইউনিভার্সে নওশাবা, মুকুল সিরাজসহ আগে যারা তারা সবাই থাকবেন বলে জানান ভিকি জাহেদ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭