কালার ইনসাইড

ওপার বাংলাতেও মুক্তি পাচ্ছে ‘সুড়ঙ্গ’


প্রকাশ: 25/06/2023


Thumbnail

টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। তার অভিনীত প্রথম সিনমো ‘সুড়ঙ্গ’। ঈদে মুক্তি পেতে যাওয়া এই সিনেমার মধ্যদিয়ে বড় পর্দায় পা রাখছেন টিভি’র এই অভিনেতা। আর দর্শকরাও মুখীয়ে আছেন তার অভিনীত সিনেমাটি দেখার জন্য। সিনেমায় তার অভিষেককে রাজকীয় করতে ভক্ত থেকে শুরু করে কেউই যেন কমতি রাখছেন না! নতুন খবর হলো দেশের পাশাপাশি ওপার বাংলাতেও ঈদে মুক্তি পাচ্ছে ‘সুড়ঙ্গ’ সিনেমাটি। বিষয়টি  নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।  

এদিকে বিষয়টি নিশ্চিত করে পশ্চিমবঙ্গের খ্যাতনামা প্রযোজনা ও পরিবেশক প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) ফেসবুক পেজে একটি পোস্টার প্রকাশ করে লিখেছে, আফরান নিশো শিগগিরই আসছে এবার বড় পর্দায়। রায়হান রাফির সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা ‘সুড়ঙ্গ’ নিয়ে। দেখা হবে সিনেমা হলে।

বিষয়টি নিয়ে নির্মাতা রায়হান রাফি বলেন, সুড়ঙ্গ কলকাতাসহ পশ্চিমবঙ্গের সিনেমা হলগুলোতে দেখা যাবে। এটা সত্যি আনন্দের খবর। আমরা আশা করছি সেখানে ভালো সাড়া পাব।

সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে সিনেমাটির আইটেম গান ‘কলিজা আর জান’। মুক্তির পরপরই দারুণ সাড়া ফেলেছে গানটি। এই গানে ঝড় তুলেছেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। তার সঙ্গে গানের তালে কোমর দুলিয়েছেন আফরান নিশোও।

‘সুড়ঙ্গ’ সিনেমায় নিশোর সঙ্গে জুটি বেঁধেছেন তমা মির্জা। এটি চরকি ও আলফা আইয়ের যৌথ প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন রায়হান রাফী। যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন নাজিম উদ্ দৌলা ও রায়হান রাফি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭