কালার ইনসাইড

স্ত্রী ও কন্যার সঙ্গে সম্পর্কের প্রশ্নে যা বললেন অভিষেক বচ্চন


প্রকাশ: 26/06/2023


Thumbnail

বলিউডের অন্যতম খ্যাতনামা পরিবারের মেয়ে আরাধ্যা বচ্চন। বাবা অভিনেতা অভিষেক বচ্চন ও মা প্রাক্তন বিশ্বসুন্দরী অভিনেত্রী  ঐশ্বরিয়া রাই বচ্চন। ছোটবেলা থেকেই ক্যামেরার সামনে কাটছে কিশোরী আরাধ্যার জীবন। কিন্তু মেয়ে আরাধ্য কে ছাপিয়ে এখন সামনে এসেছে অভিষেক- ঐশ্বরিয়া বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন।

মা ঐশ্বরিয়ার সঙ্গে কান চলচ্চিত্র উৎসবের মতো বড় আন্তর্জাতিক মঞ্চে গিয়েছে আরাধ্যা। বিভিন্ন ছবির প্রিমিয়ার থেকে নামী-দামি অনুষ্ঠানেও সব সময় মেয়েকে নিয়েই হাজির হন প্রাক্তন বিশ্বসুন্দরী। সম্প্রতি নীতা মুকেশ আম্বানী কালচারাল সেন্টারের উদ্বোধনেও মা ঐশ্বরিয়ার সঙ্গে উপস্থিত ছিল মেয়ে আরাধ্যা। মেয়ের পাশে সারাক্ষণ ঐশ্বরিয়া রয়েছেন ছায়াসঙ্গী হয়ে। এক মুহূর্তের জন্যও নাকি কাছছাড়া করেন না আরাধ্যাকে। সেই কারণেই বাবার সঙ্গে খুব বেশি দেখতে পাওয়া যায় না অভিষেক-কন্যাকে। সম্পর্কের বাঁধনও নাকি আলগা হচ্ছে তাদের! এমনই কানাঘুষা চলছে ইন্ডাস্ট্রিতে। অবশেষে নিন্দুকদের জবাব দিলেন জুনিয়র বচ্চন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে খোলাখুলি অভিষেক বলেন, “আরাধ্যাকে আমাদের জগতে সাবলীল করে তোলার সমস্ত কৃতিত্ব ঐশ্বরিয়াকেই দেব। ওর দাদা-দাদী কিংবা মা-বাবা, সকলেই প্রচারের আলোয় থাকলেও তা আরাধ্যার উপর খুব বেশি প্রভাব ফেলেনি।”

কিন্তু বেশির ভাগ সময়ই মেয়েকে একেবারে আগলে রাখেন ঐশ্বরিয়া, তার প্রভাব কী কখনও পড়েছে মেয়ে আরাধ্যার সঙ্গে তার সম্পর্কে?

এই প্রসঙ্গে অভিষেকের সাফ কথা, “আসলে ঐশ্বরিয়া আমাকে সেই জায়গাটা দেয়, যাতে আমি বাইরে গিয়ে কাজ করতে পারি। ও আরাধ্যার দেখভাল করে। আরাধ্যা নিজের জগতে খুশি। কোথাও একটা গিয়ে একটা সীমা টানার দরকার রয়েছে। আর সামাজিক যোগাযোগমাধ্যমে কে কী বলছেন, তাদের অতটা গুরুত্ব দিই না।”



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭