কালার ইনসাইড

সৃজিতের কাছে স্বস্তিকার আবদার


প্রকাশ: 27/06/2023


Thumbnail

ভারতীয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি আর নির্মাতা সৃজিত মুখার্জির ঘনিষ্ঠতার কথা টলিউডে সবারই জানা। সেই প্রেম ভাঙা নিয়েও শোবিজে কম চর্চা হয়নি। অতীত ভুলে নতুন পথে পা বাড়িয়েছেন দুজনে। কিন্তু বন্ধুত্ব টিকে আছে এখনও। প্রাক্তন যে বন্ধু হতে পারে, তার প্রমাণ স্বস্তিকা-সৃজিত। সম্পর্ক ভাঙার পড়েও সৃজিতের সিনেমায় কাজ করেছেন স্বস্তিকা। ‘শাজাহান রিজেন্সি’তে মৃণালিনীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি ফের শিরোনামে এলেন প্রাক্তন এই জুটি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সৃজিতের একটি পোস্টকে ঘিরে এই আলোচনা। যদিও পোস্টটির সঙ্গে সরাসরি স্বস্তিকার যোগ নেই। আছে সৃজিত ও বিরসা দাশগুপ্ত’র। সম্প্রতি ব্যোমকেশকে ঘিরে দুই পরিচালকের রেষারেষি এখন তুঙ্গে। দেবকে নিয়ে ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ সিনেমা নিয়ে হাজির হচ্ছেন বিরসা। আবার একই গল্পকে ‘নিজের শর্তে’ ওটিটি প্ল্যাটফর্মে নিয়ে আসছেন সৃজিত। সেখানে ব্যোমকেশ অনির্বাণ ভট্টাচার্য।

বিরসার সঙ্গে একটি সেলফি পোস্ট করে সৃজিত লিখেছেন, ‘দ্য দুর্গ বয়েজ’। সৃজিতের সেই ছবিতেই নজর আটকায় স্বস্তিকার। আর একটি বিশেষ আবদার করে বসলেন এই নায়িকা।

সৃজিতের উদ্দেশে স্বস্তিকা প্রশ্ন, ‘এটা কি আবোল তাবোল জামা? যদি হয়, তাহলে আমারও একটা চাই’।

ছবিতে সৃজিতের পরনে ছিল সাদা-কালো পাঞ্জাবি। পোশাকে দেখা যায়, সুকুমার রায়ের ‘আবোল তাবোল’ ছড়া নকশা। আর এ দেখে লোভ সামলাতে পারেনি স্বস্তিকা।

নিছক বন্ধুত্বের খাতিরেই এমন আবদার স্বস্তিকার। প্রেম না থাকলেও যে দুজনের বন্ধুত্ব অটুট আছে- সে কথা জানা যায় এই পোস্টের সুবাদে। যদিও ফেসবুকে নায়িকার এমন প্রশ্নের কোনো জবাব দেননি সৃজিত।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭