ইনসাইড টক

কোরবানির ঈদ এলে বাড়ির সামনে দাঁড়িয়ে থাকতাম: মাহিয়া মাহি


প্রকাশ: 29/06/2023


Thumbnail

ঈদ মানেই আনন্দ আর কোরবানির ঈদের আনন্দটা যেন একটু অন্যরকম। কোরবানি জন্য গরু কিনতে হাটে যাওয়া, পুরো হাট ঘুরে গরু কেনা, গরুর রশি ধরে বাড়ি ফেরা। ঈদ সামনে আসলেই এইসব অনেক স্মৃতি মনে পড়ে যায়। শোবিজের তারকারাও এর বাইরে নয়। কোরবানির ঈদকে ঘিরে তারকাদের মাঝেও এক অন্যরকম আনন্দ কাজ করে। তারকাদের ঈদের স্মৃতি নিয়েই সাজানো হয়েছে আজকের আয়োজন। 

চিত্রনায়িকা মাহিয়া মাহির কাছে শৈশবের ঈদই আসল ঈদ। শৈশবের ঈদের সময়গুলো অনেক মিস করেন এই নায়িকা। মাহির কাছে শৈশবের কোরবানির ঈদ মানেই অনেক অনেক স্মৃতি। কোরবানির ঈদ এলে বাড়ির সামনে দাঁড়িয়ে থাকতেন মাহি। মানুষ গরু কিনে বাড়ি যাওয়ার পথে গরুগুলোকে দেখতেন। 

মাহির কান্নাকাটির কারণেই ঈদের দুই দিন আগেই তাদের বাড়িতে গরু কিনতে হতো। গরু কেনার পর দুই দিন গরুটাকে ঘাস-লতাপাতা খাওয়ানোর স্মৃতি আজও তরতাজা মাহির কাছে। কোরবানির গরুর খুব যত্ন নিতেন তিনি।

ঈদের দিন ঘুম থেকে জেগে যখন দেখতেন গরু কোরবানি হয়ে গেছে তখন খুব কষ্ট পেতেন তিনি। অনেক কান্না করতেন। সারা দিন না খেয়ে থাকতেন তিনি। এখন নিজের আয়ের টাকা দিয়ে কোরবানি দেন। দারুণ প্রশান্তি লাগে তার। এছাড়া এখন আর সাধারণ মানুষের মতো ঘুরতে পারেন না। এই জিনিসটাও খুব মিস করেন মাহিয়া মাহি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭