ইনসাইড গ্রাউন্ড

চট্টগ্রামে বাংলাদেশ ক্রিকেট দল


প্রকাশ: 01/07/2023


Thumbnail

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এ উপলক্ষে বাংলাদেশ দল ইতোমধ্যেই চট্টগ্রামে পৌঁছেছে। রবিবার থেকে চট্টগ্রামে অনুশীলন শুরু করবে দল।

 সকালে ৯.৪৫ মিনিটের ফ্লাইটে ঢাকা ত্যাগ করে দল। আর সকাল ১০.৩০ মিনিটে চট্টগ্রামের শাহ আমানত বিমান বন্দরে পৌঁছায় তারা। সেখানে পৌঁছে বাংলাদেশ দল এখন অবস্থান করছে টিম হোটেলে।

এদিন একসঙ্গে চট্টগ্রামে গেছেন মোট ১৩ ক্রিকেটার, তবে ছিলেন না ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। কেননা বাঁহাতি এই ওপেনার আগেই অবস্থান করছিলেন চট্টগ্রামে। অবশ্য দলের সঙ্গে একই বহরে গিয়েছেন আরেক অভিজ্ঞ ক্রিকেটার সাকিব আল হাসান। গতকাল নিজ শহর মাগুরা থেকে ঢাকায় পৌঁছান তিনি। একদিন না যেতেই যোগ দিলেন দলের সঙ্গে। 

ইনজুরি কাটিয়ে এই সিরিজ দিয়ে ফিরবেন অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনিও যোগ দিয়েছেন দলের সঙ্গে। কোচিং স্টাফের সদস্যরা ৩০ জুন পর্যন্ত ছুটিতে ছিলেন। তারাও ইতোমধ্যেই যোগ দিয়েছেন দলের সঙ্গে।

আফগানিস্তান দল শনিবার বিকালে ঢাকায় পা রাখার কথা রয়েছে। রবিবার সকালে তাদের চট্টগ্রামে যাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ দল :
তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, আফিফ হোসেন, নাঈম শেখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭